২ ঘণ্টা আগের আপডেট

অনুষ্ঠানে পুলিশ, বিয়ে ভাঙলো মিঠুনের ছেলের

অনলাইন ডেস্ক ৪:৫৪ অপরাহ্ণ, জুলাই ৮, ২০১৮

বিয়ের আগে গ্রেফতার হতে পারেন বলে খবর বেরিয়েছিল ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে। তবে গ্রেফতার না হলেও ভেঙে গেল খ্যাতিমান চলচ্চিত্র অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর বিয়ে। শনিবার উটিতে একটি হোটেলে বিয়ের আয়োজন করা হয়েছিল। মিমোর বিরুদ্ধে ধর্ষণ ও জালিয়াতির অভিযোগ থাকায় বিয়ের অনুুষ্ঠানেই চলে আসে পুলিশ।

জিনিউজ২৪-এর এক প্রতিবেদনে জানানো হয়, ধর্ষণ ও জালিয়াতির মামলায় মিঠুনের স্ত্রী যোগিতা বালি ও ছেলে মিমোর দিল্লির একটি আদালত থেকে আগাম জামিন মঞ্জুর করা ছিল। তবুও উটির হোটেলে বিয়ের অনুষ্ঠানে পুলিশ হানা দেয়। পুলিশ হানা দেওয়ার পরই হোটেল ছেড়ে চলে যায় কনেপক্ষ।

তবে গত বৃহস্পতিবার বম্বে হাইকোর্ট মিমো ও যোগিতা বালিকে আগাম জামিন দিতে অস্বীকার করে। ফলে তারা দু’জন গ্রেফতার হতে পারেন এমনটাই ভাবা হয়েছিল। তবে জামিন অগ্রাহ্য হওয়ার পরই তারা দিল্লি হাইকোর্টে জামিনের আবেদন করেন। সেখানে শনিবার তাদের জামিন মঞ্জুর করেন বিচারপতি আশুতোষ কুমার।

উল্লেখ্য, সম্প্রতি একটি মহিলা থানায় অভিযোগ করেন তার সঙ্গে মিমোর ৪ বছর সম্পর্ক রয়েছে। তাদের শারীরিক সম্পর্কও রয়েছে। শুধু তাই নয়, তিনি একবার গর্ভবতীও হয়েছিলেন। পরে ওই সম্পর্ক ভাঙার জন্য যোগিতা তাকে হুমকি দিতে থাকেন।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরগুনায় দুর্নীতির অভিযোগে উপজেলা চেয়ারম্যান বরখাস্ত  নলছিটিতে ব্যবসাপ্রতিষ্ঠানে ভাঙচুর-লুটপাট  মাদকবিরোধী বিতর্ক প্রতিযোগীতায় বরিশাল সরকারি মহিলা কলেজ চ্যাম্পিয়ন  ভারী বর্ষণে নেপালে মৃতের সংখ্যা ৫৬  অবশেষে মুক্তি পাচ্ছে জিৎ-মিমের ‘সুলতান’  বিশ্বকাপের সেরা গোলের মনোনয়নে মেসি-রোনালদোর গোল  জিদানের মতো ‘পানেনকা’ মারার কথা ভেবেছিলেন গ্রিজম্যান  ৩০ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা বহালের দাবিতে মুক্তিযোদ্ধার সন্তানের সংবাদ সম্মেলন  বরিশাল সিটি নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ থাকার নির্দেশ  বরিশাল দুটি ট্রাকভর্তি ফেন্সিডিলসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার