২ ঘণ্টা আগের আপডেট রাত ৯:৪ ; শুক্রবার ; মার্চ ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

অনুষ্ঠানে পুলিশ, বিয়ে ভাঙলো মিঠুনের ছেলের

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৫৪ অপরাহ্ণ, জুলাই ৮, ২০১৮

বিয়ের আগে গ্রেফতার হতে পারেন বলে খবর বেরিয়েছিল ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে। তবে গ্রেফতার না হলেও ভেঙে গেল খ্যাতিমান চলচ্চিত্র অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর বিয়ে। শনিবার উটিতে একটি হোটেলে বিয়ের আয়োজন করা হয়েছিল। মিমোর বিরুদ্ধে ধর্ষণ ও জালিয়াতির অভিযোগ থাকায় বিয়ের অনুুষ্ঠানেই চলে আসে পুলিশ।

জিনিউজ২৪-এর এক প্রতিবেদনে জানানো হয়, ধর্ষণ ও জালিয়াতির মামলায় মিঠুনের স্ত্রী যোগিতা বালি ও ছেলে মিমোর দিল্লির একটি আদালত থেকে আগাম জামিন মঞ্জুর করা ছিল। তবুও উটির হোটেলে বিয়ের অনুষ্ঠানে পুলিশ হানা দেয়। পুলিশ হানা দেওয়ার পরই হোটেল ছেড়ে চলে যায় কনেপক্ষ।

তবে গত বৃহস্পতিবার বম্বে হাইকোর্ট মিমো ও যোগিতা বালিকে আগাম জামিন দিতে অস্বীকার করে। ফলে তারা দু’জন গ্রেফতার হতে পারেন এমনটাই ভাবা হয়েছিল। তবে জামিন অগ্রাহ্য হওয়ার পরই তারা দিল্লি হাইকোর্টে জামিনের আবেদন করেন। সেখানে শনিবার তাদের জামিন মঞ্জুর করেন বিচারপতি আশুতোষ কুমার।

উল্লেখ্য, সম্প্রতি একটি মহিলা থানায় অভিযোগ করেন তার সঙ্গে মিমোর ৪ বছর সম্পর্ক রয়েছে। তাদের শারীরিক সম্পর্কও রয়েছে। শুধু তাই নয়, তিনি একবার গর্ভবতীও হয়েছিলেন। পরে ওই সম্পর্ক ভাঙার জন্য যোগিতা তাকে হুমকি দিতে থাকেন।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে সড়কে ট্রাজেডি তদন্তে জেলা প্রশাসনের তদন্ত কমিটি  মায়ের সাথে চলে গেল শিশু তায়িমও  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭  এবার নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকেই হত্যার হুমকি!  অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেনন  লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ, ২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি  উজিরপুরে ভোটযুদ্ধে হবে এবার ত্রিমুখী লড়াই  স্বাগত বাংলা ওয়ার্ল্ডওয়াইডে দুই বাংলার যোগ আরও নিবিড় হোক: সালমা ফৈয়াজ  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে তিন নারীসহ নিহত ৬  বরিশাল র‌্যাব গ্রেপ্তার করার ৮ ঘণ্টা পর যুবকের মৃত্যু!