৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:১৪ ; মঙ্গলবার ; জুন ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

অবশেষে প্রিয়াঙ্কা প্রসঙ্গে মুখ খুললেন সালমান খান

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৮

প্রায় এক দশক পর ‘ভারত’ ছবির হাত ধরেই বড় পর্দায় সালমানের সঙ্গে কাজ করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু শুটিং শুরু হওয়ার কিছুদিন আগে হঠাৎই এই প্রজেক্ট থেকে নিজেকে সরিয়ে নেন প্রিয়াঙ্কা। তাঁর জায়গায় আসেন ক্যাটরিনা কাইফ।

শোনা গিয়েছিল, প্রিয়াঙ্কার হঠাৎ এই মতবদলে বেশ রেগে যান ‘বলিউড ভাইজান’। সে কারণেই নাকি প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতেও যাননি তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে পুরোটা বিষয় পরিষ্কার করেন সালমান নিজেই। জানালেন, এই ছবিতে কাজ করার জন্যে তাঁর বোন অর্পিতাকে হাজারবার ফোন করেছেন প্রিয়াঙ্কা। এমনকি পরিচালক আলি আব্বাস জাফরকেও বার বার বলেছিলেন। কিন্তু হঠাৎই একদিন এসে বলেন, তিনি এই ছবিতে কাজ করতে পারবেন না, কারণ তিনি বিয়ে করছেন।

বিয়ের প্রস্তুতির জন্যে চার দিন… বিয়ের জন্যে চার দিন এবং তার পর হানিমুন। ওকে বলেছিলাম যে, আমরা ব্যাপারটা ম্যানেজ করে নেব। সব মিলিয়ে ওঁর ৭৪-৮০ দিনের শুটিং ছিল। কিন্তু ও কিছুতেই রাজি হলো না। বলল, বিয়ে করব… কী আর করি… আমিও বলে দিলাম যাও তাহলে বিয়েই কর।

প্রিয়াঙ্কার ওপর যেকোনো ব্যক্তিগত রাগ তাঁর নেই তা-ও স্পষ্ট করে দেন সালমান খান। তাঁর বক্তব্য, শেষ মুহূর্তে না বলে একটু আগে এই সিদ্ধান্তের কথা যদি প্রিয়াঙ্কা জানাতেন তাহলে সুবিধে হতো।

উল্লেখ্য, আলি আব্বাস জাফরের আপকামিং মেগা বাজেট মেগা প্রজেক্ট পিরিয়ড ড্রামা ‘ভারত’-এ সালমান খান ও ক্যাটরিনা কাইফ ছাড়াও দেখা যাবে টাবু এবং দিশা পাটানিকে। ২০১৯ সালে মুক্তি পাবে ছবিটি।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এজলাসে মিসরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যু  ফের সবচেয়ে বেশি রানের মসনদে সাকিব  দুর্দান্ত জয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ  একাত্তরের এক রাত  দেড় হাজার কোটি টাকা ব্যাংক থেকে উধাও  গৌরবের জয়ে সাকিবই ম্যাচ সেরা  ফার্মেসিতে ভারতীয় ওষুধ, দেড় লাখ টাকা জরিমানা  মক্কায় এখনও বাড়ি ভাড়া করেনি তিন শতাধিক এজেন্সি  দর্শনার্থীর মোবাইল ছিনিয়ে নিয়ে বানরের সেলফি!  জাদু দেখাতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন জাদুকর