৫৬ মিনিট আগের আপডেট বিকাল ৫:৪০ ; বুধবার ; ডিসেম্বর ১২, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

অ্যান্ড্রয়েডের জন্য নতুন ব্রাউজার আনছে মজিলা

বরিশাল টাইমস রিপোর্ট
৬:১৩ অপরাহ্ণ, জুলাই ৯, ২০১৮

বিশ্বখ্যাত ব্রাউজার ফায়ারফক্স নির্মাতা প্রতিষ্ঠান মজিলা নতুন একটি ব্রাউজার বানাচ্ছে। ওপেন সোর্স ব্রাউজার নির্মাতা প্রতিষ্ঠানটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের জন্য বানানো নতুন ব্রাউজারের নাম দিয়েছে ফিনিক্স।

গুগল প্লে থেকে এখন পর্যন্ত ১০ কোটি ইনস্টল হয়েছে ফায়ারফক্স। ফলে একে অন্যতম জনপ্রিয় ইন্টারনেট ব্রাউজার হিসেবে বলা হয়। বর্তমানে অ্যান্ড্রয়েডের জন্য ফায়ারফক্সের তিনটি ব্রাউজার সংস্করণ রয়েছে।

মূলত স্মার্টফোন ও ট্যাবে ব্যবহৃত হয় অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম। আর এর ব্যবহারকারীরাও কমবয়সী ও প্রযুক্তি পছন্দ করেন। এ কারণে ব্যবহারকারীদের এ বৈশিষ্ট্যটিও বিশেষভাবে লক্ষ্য করছে মজিলা।

মজিলার ওয়েবসাইট ডেভেলপাররা চলতি বছর জুন থেকে সক্রিয়ভাবে এই প্রকল্পে কাজ করছেন বলে জানা গেছে।

তথ্যপ্রযুক্তির খবর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শিশুর মস্তিষ্কে নেতিবাচক প্রভাব ফেলছে স্মার্টফোন ও কম্পিউটার  মেসির নতুন উড়োজাহাজে কী নেই!  ‘বিএনপি ক্ষমতায় গেলে প্রথম দিনেই এক লাখ লোক মারবে’  রাঙ্গাবালীতে সংঘর্ষ মামলায় বিএনপির ৪৫ নেতাকর্মী আসামি, গ্রেফতার ২০  বরিশালের সাবেক মেয়র কামালের দুর্নীতি মামলার রিভিশন খারিজ  অভিনেতা নন, পরিচালক হবেন শাহরুখপুত্র  ট্রাম্পের বিরুদ্ধে মামলা করার খেসারত দিতে হচ্ছে পর্নো তারকা স্টর্মিকে  খেলার মাঠে মাশরাফি, ভোটের মাঠে কর্মীরা  বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনার শ্রদ্ধা  সিংহ প্রতীক নিয়ে ভোটের মাঠে হিরো আলম