৪ ঘণ্টা আগের আপডেট

আইনের হাতে থেকে রেহায় পেল না ‘সঞ্জু’

অনলাইন ডেস্ক ৩:১৫ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৮

আইনের হাতে থেকে রেহায় পেল না সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’ ও। সিবিএফসি থেকে সব রকমের অনুমোদন পাওয়ার পরেও ছবিতে ব্যবহৃত একটি দৃশ্যের জন্য অভিযোগ উঠল ছবিটির বিরুদ্ধে।

ছবির ট্রেলারে একটি টয়লেট লিকেজের দৃশ্য রয়েছে। দেখা যাচ্ছে- শৌচালয়ের পাইপ ফেটে বিষ্ঠা ও বর্জ্য পদার্থ জেলের মধ্যে ছড়িয়ে পড়েছে। সংবাদ সংস্থা এএনআইয়ের এক একটি রিপোর্ট অনুযায়ী, এই দৃশ্য ঘিরেই সমস্যা তৈরি হয়েছে।

সমাজকর্মী পৃথ্বী মাসক এক চিঠিতে লেখেন, সরকার ও কর্তৃপক্ষ জেলগুলোর যথেষ্ট দেখভাল করে। আমরা এমন ঘটনা কোথাও শুনিনি। এর আগেও বহু ছবিতে জেল দেখানো হয়েছে কিন্তু এমন দৃশ্য দেখা যায়নি।

তার দাবি, এই দৃশ্য ভারতের জেল কর্তৃপক্ষ সম্পর্কে খারাপ ধারণা তৈরি করবে। তিনি এ মর্মে সিবিএফসির কাছে ওই চিঠি পাঠিয়েছেন। সিবিএফসির এই দৃশ্যের বিরুদ্ধে পদক্ষেপ না নিলে কোর্টে গিয়ে ছবি স্থগিত রাখার আবেদন করবেন বলেও জানান পৃথ্বী।

প্রসঙ্গত, ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণের সঙ্গে সঞ্জয় দত্তের যোগ থাকায় সেই সময়ে ১৮ মাস শ্রীঘরে ছিলেন সঞ্জুবাবা। সে ঘটনাই ছবিতে চিত্রায়িত করা হয়েছে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  গাজরে উঠে এল জমিতে হারানো সোনার আংটি  বরিশালে গরুর হাটে চাঁদাবাজি নিয়ে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ  বরিশাল ঢাকা নৌরুটে শনিবার থেকে লঞ্চের স্পেশাল সার্ভিস  পটুয়াখালীর সাজেদা মালয়েশিয়ায় খুন, ৪৩ দিন পরে দাফন  শংকর মঠ পূজা উদযাপন কমিটি গঠন : সভাপতি কিশোর, সম্পাদক সঞ্জীব  গাড়ির চাকার ভেতর এক লাখ ইয়াবা!  বরিশালে মোটর মেকানিককে কুপিয়ে হাতের রগ কর্তন  দুই গরু ১১ লাখ  দেশব্যাপী সিরিজ বোমা হামলার কলঙ্কময় দিন আজ  দেশি গরুতে জমে উঠছে ঝালকাঠির পশুর হাট