৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৩১ ; মঙ্গলবার ; জুন ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

আগৈলঝাড়ায় বখাটের পিটুনিতে রক্তাক্ত শিক্ষক!

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৮

বরিশালের আগৈলঝাড়া উপজেলার শ্রেণি কক্ষে ঢুকে ছাত্রীর সঙ্গে কথা বলতে বাধা দেয়ায় রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তাপস মাখন দেরুরীর ওপর হামলা চালিয়েছে বখাটেরা। গুরুতর আহত অবস্থায় শিক্ষক তাপসকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিদ্যালয়ের শিক্ষার্থীরা জানিয়েছে- শনিবার সকালে রতœপুর ইউনিয়নের ঐচারমাঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির আবাসিক ছাত্রী ও বারপাইকা গ্রামের মিলন বাড়ৈর মেয়ে তমা বাড়ৈকে ক্লাসের সময় শ্রেণি কক্ষে ঢুকে খুঁজতে থাকে কয়েকজন বখাটে। এসময় শিক্ষক তাপস মাখন তাদের বাধা দেয়। এতে শিক্ষক তাপসকে বখাটেরা হুমকি দিয়ে স্কুল থেকে বের হয়ে যায়। বিকেলে স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে শিক্ষক তাপসের গতিরোধ করে তার ওপর হামলা চালায় জুরান বেপারীর ছেলে বখাটে আকাশ বেপারী, সুনিল হালদারে ছেলে সৈকত হালদার, উপেন বাড়ৈর ছেলে হৃদয় বাড়ৈ, মনরঞ্জন বিশ্বাসের ছেলে নিউটন বিশ্বাসসহ ৫ থেকে ৬ জনের একটি দল।

এসময় শিক্ষকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় আহত শিক্ষকের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল হক তালুকদার সাংবাদিকদের জানান, আহত শিক্ষককে দেখতে তিনি রোববার সকালে হাসপাতালে যান এবং চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন। মামলার প্রস্তুতি চলছে। তাকে সকল প্রকার আইনি সহয়তা করবেন বলেও জানান তিনি।

এবিষয়ে আগৈলঝাড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নকিব আকরাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত শিক্ষক পরিবারকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

এই বিভাগের অারও সংবাদ
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এজলাসে মিসরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যু  ফের সবচেয়ে বেশি রানের মসনদে সাকিব  দুর্দান্ত জয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ  একাত্তরের এক রাত  দেড় হাজার কোটি টাকা ব্যাংক থেকে উধাও  গৌরবের জয়ে সাকিবই ম্যাচ সেরা  ফার্মেসিতে ভারতীয় ওষুধ, দেড় লাখ টাকা জরিমানা  মক্কায় এখনও বাড়ি ভাড়া করেনি তিন শতাধিক এজেন্সি  দর্শনার্থীর মোবাইল ছিনিয়ে নিয়ে বানরের সেলফি!  জাদু দেখাতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন জাদুকর