৪ ঘণ্টা আগের আপডেট

আগৈলঝাড়ায় ৭০০ কেজি সরকারি চালসহ ব্যবসায়ী আটক

বরিশাল টাইমস রিপোর্ট ৭:৩৭ অপরাহ্ণ, জুন ১৪, ২০১৮

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাগধা বাজারের এক চাল ব্যবসায়ীর কাছ থেকে ভিজিএফের ৭০০ কেজি চাল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চাল ব্যবসায়ী মাঞ্জারুল হককে আটক আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে তাকে আটক করা হয়। আটক মাঞ্জারুল হক বাগধা এলাকার মৃত আলতাফ হোসেনের ছেলে।

স্থানীরা জানান, ঈদ উপলক্ষে উপজেলার ৩ নম্বর বাগধা ইউয়িনের দুস্থ ৩ হাজার ৬৪০টি পরিবারের জন্য ১০ কেজি করে ভিজিএফের চাল বরাদ্দ দেয়া হয়। বুধবার থকে ওই ইউনিয়নের ট্যাগ অফিসার ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার প্রাণ কুমার ঘটকের উপস্থিতিতে চাল বিতরণ শুরু হয়। বৃহস্পতিবার দুপুরে বাগধা বাজারের চাল ব্যবসায়ী মাঞ্জারুল হকের দোকানে খাদ্য অধিদফতর লেখা ১৪ বস্তা ভিজিএফের চাল দেখতে পান স্থানীয়রা। এ সময় তাকে জিজ্ঞেস করলে সঠিক কোনো উত্তর দিতে না পারায় চালসহ ব্যবসায়ী মাঞ্জারুল হককে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।

আটক মাঞ্জারুল হক বরিশালটাইমসকে জানান, ৭ নম্বর ওয়ার্ড সদস্য কালাম হাওলাদার ও শাহ আলম মেম্বরের বেয়াই ছলেমান বকতিয়ার বুধবার তার কাছে এসে ওই চাল রেখে গেছেন। তাই তিনি চাল রেখেছেন।

তবে স্থানীয়রা অভিযোগ করে বলেন, মাঞ্জারুল হক ছাড়াও চাল পাচারের ঘটনায় চেয়ারম্যান, সচিব, ট্যাগ অফিসার, মেম্বর ও আরও কয়েকজন জড়িত রয়েছেন।

আগৈলঝাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বরিশালটাইমসকে জানান, ১৪টি বস্তায় ৫০ কেজি করে মোট ৭০০ কেজি চাল ভিজিএফের চালসহ এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  গাজরে উঠে এল জমিতে হারানো সোনার আংটি  বরিশালে গরুর হাটে চাঁদাবাজি নিয়ে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ  বরিশাল ঢাকা নৌরুটে শনিবার থেকে লঞ্চের স্পেশাল সার্ভিস  পটুয়াখালীর সাজেদা মালয়েশিয়ায় খুন, ৪৩ দিন পরে দাফন  শংকর মঠ পূজা উদযাপন কমিটি গঠন : সভাপতি কিশোর, সম্পাদক সঞ্জীব  গাড়ির চাকার ভেতর এক লাখ ইয়াবা!  বরিশালে মোটর মেকানিককে কুপিয়ে হাতের রগ কর্তন  দুই গরু ১১ লাখ  দেশব্যাপী সিরিজ বোমা হামলার কলঙ্কময় দিন আজ  দেশি গরুতে জমে উঠছে ঝালকাঠির পশুর হাট