১৭ মিনিট আগের আপডেট রাত ৮:৪৮ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

আজান দেয়ার সময় ইমামকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৩৫ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০১৮

ময়মনসিংহে আজান দেয়ার সময় সন্ত্রাসীদের হামলায় এক ইমাম জখম হয়েছেন। জেলার নান্দাইল উপজেলায় সোমবার ফজরের নামাজের আগে এ ঘটনা ঘটে।

আহত জাহাঙ্গীরপুর ইউনিয়নের বরিল্ল দক্ষিণপাড়া বাইতুল আসকা জামে মসজিদের ইমাম মাওলানা শফিকুল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানকার চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে স্থানান্তর করেন।

শফিকুল ইসলাম উপজেলার শেরপুর ইউনিয়নের রাজাবাড়িয়া গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়- আজান দেয়ার সময় সন্ত্রাসীরা পেছন থেকে তার ওপর হামলা চালায়। ঘটনা ঘটিয়ে সন্ত্রাসীরা পালিয়ে গেছে। কোপে তার দুপায়ের রগ কেটে গেছে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান জানান, ঘটনার তদন্ত চলছে।’

বিশেষ খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ঘর উত্তোলনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫  সন্তানকে জড়িয়ে ধরেই পুড়ে মরলেন মা  ওপার বাংলার সেরা নায়ক শাকিব খান  ঝালকাঠিতে চিহ্নিত মাদক বিক্রেতাসহ গ্রেপ্তার ৩  পাকিস্তানকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ  ঝালকাঠিতে শিশু শিক্ষার্থী খুন, ক্ষেত থেকে লাশ উদ্ধার  বরিশাল দুদক কর্মকর্তার বিরুদ্ধাচারণ করলেন সেটেলমেন্ট সার্ভেয়ার মনির!  পাকিস্তান তৈরি থাকলে ভারতও যুদ্ধের জন্য প্রস্তুত: রাজনাথ সিং  যুদ্ধের প্রস্তুতি শুরু পাকিস্তানে! হাসপাতালগুলিকে তৈরি থাকার নির্দেশ  আগুনে পুড়ে নিহতদের আত্মার শান্তি কামনায় বরিশালে দোয়া মোনাজাত