১১ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৫৫ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

আদালতের এমএলএসএসকে পিটুনি, সেই এসআই ক্লোজড

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪৩ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০১৮

বরিশাল আদালতের এমএলএসএস আসলাম খানকে পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগে সেই উপ-পরিদর্শক (এসআই) খালেকুল বাদশাহকে শাস্তিমূলক সরিয়ে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (০৯ আগস্ট) বেলা আড়াইটার দিকে তাকে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা থেকে সরিয়ে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

এই বিষয়টি বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারি কমিশনার (এসি) নাসির উদ্দিন মল্লিক বরিশালটাইমসকে নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্র জানিয়েছে- কোতয়ালি মডেল থানার এসআই খালেকুল বাদশাহ’র বিরুদ্ধে ডিউটিরত অবস্থায় বরিশাল অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের এমএলএসএস আসলাম খানকে পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ রয়েছে। ওই অভিযোগটির প্রাথমিক সত্যতা পাওয়ার তাকে থানা থেকে ক্লোজড করে লাইনে সংযুক্ত করার নির্দেশ দিয়েছেন পুলিশ কমিশনার মোশারেফ হোসেন।

ওই নির্দেশনা পাওয়ার পরপরই তাকে পুলিশ লাইনে পাঠিয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি ব্যক্তিকে মারধরের বিষয়টিও তদন্ত করা হচ্ছে। তদন্ত করে তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে পরবর্তীতে কঠোর ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বরিশাল মেট্রোপলিটন।

এর আগে গত মঙ্গলবার রাতে শহরের ফজলুল হক অ্যাভিনিউ রোড এলাকায় ভাড়াটিয়া মেসের সামনে দাড়িয়ে মোবাইল ফোনে পরিবারের সাথে আলাপচারিতা করছিলেন আসলাম খান। তখন এসআই খালেকুল বাদশাহ ও তিন কনস্টেবল এসে তাকে তল্লাশির চেষ্টা করেন। ওই সময় নিজেকে আদালতের এমএলএসএস পরিচয় দিলে ক্ষুব্ধ হয়ে পুলিশ কর্মকর্তা তাকে পিটিয়ে রক্তাক্ত করে সড়কে ফেলে রেখে যান। পরদিন বুধবার সকালে গুরুতর অবস্থায় তিনি বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি হন।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সন্তানকে জড়িয়ে ধরেই পুড়ে মরলেন মা  ওপার বাংলার সেরা নায়ক শাকিব খান  ঝালকাঠিতে চিহ্নিত মাদক বিক্রেতাসহ গ্রেপ্তার ৩  পাকিস্তানকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ  ঝালকাঠিতে শিশু শিক্ষার্থী খুন, ক্ষেত থেকে লাশ উদ্ধার  বরিশাল দুদক কর্মকর্তার বিরুদ্ধাচারণ করলেন সেটেলমেন্ট সার্ভেয়ার মনির!  পাকিস্তান তৈরি থাকলে ভারতও যুদ্ধের জন্য প্রস্তুত: রাজনাথ সিং  যুদ্ধের প্রস্তুতি শুরু পাকিস্তানে! হাসপাতালগুলিকে তৈরি থাকার নির্দেশ  আগুনে পুড়ে নিহতদের আত্মার শান্তি কামনায় বরিশালে দোয়া মোনাজাত  বাড়িতে একসঙ্গে হাজির ১৪জন প্রেমিকা, চমকে গিয়ে কোমায় ‘প্রেমিক’ রাকিব