আদালতে মিথ্যে স্বাক্ষী দিতে গিয়ে যুবক শ্রীঘরে

বরিশাল টাইমস রিপোর্ট ৭:১৭ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০১৮

আদালতে মিথ্যে সাক্ষী দিতে গিয়ে ফেঁসে গেলেন যুবক। ওই যুবকের নাম মো. আলমগীর সিকদার। তাকে জেলহাজতে পাঠিয়েছেন ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসকেএম তোফায়ের হাসান।

সোমবার (০৬ আগস্ট) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে এ ঘটনা ঘটে। আলমগীর সিকদার ঝালকাঠি শহরের পশ্চিম চাঁদকাঠী এলাকার সোবাহান সিকদারের ছেলে।

আদালত সূত্র জানা গেছে- ঝালকাঠির একটি মাদক মামলার (জি.আর ৫৫/২০১৬) সাক্ষী ছিলেন মো. আলমগীর সিকদার। সোমবার আদালতে সাক্ষ্য দিতে এসে আলমগীর বলেন, মাদক মামলার ঘটনা সম্পর্কে আমি কিছুই জানি না।

পুলিশ জানায়- ২০১৬ সালের ৪ মে পশ্চিম চাঁদকাঠি এলাকার শামিম ওরফে মনকা ও তার ভাই শাহীন হাওলাদারকে ২০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে ডিবি পুলিশ। আলমগীরের সামনেই মাদক মামলার জব্দ তালিকা তৈরি করেছিল পুলিশ।

জব্দ তালিকায় তার স্বাক্ষরও রয়েছে। অথচ আজ আদালতে এসে আলমগীর জানান, তিনি কিছুই জানে না।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ফেসবুকে ব্যস্ত ডাক্তার, চিকিৎসা না দিয়ে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত!  ‘অপারেশন গর্ডিয়ান নট’ সমাপ্ত, নারীসহ ২ জঙ্গির লাশ ‍উদ্ধার  'অপারেশন গর্ডিয়ান নট' সমাপ্ত, নিহত ২  ধুতি পরেই ম্যারাথনে শিক্ষামন্ত্রী! এরপর...  মোবাইলকে কেন্দ্র করে ৪ জনের মৃত্যুদণ্ড, ২১ জনের যাবজ্জীবন  বীরত্বে শান্তিকালীন পদক পাচ্ছেন বিমান বাহিনীর ৩৭ কর্মকর্তা  খাদ্য অধিকার আইনের দাবিতে বরিশালে মানববন্ধন  বরিশালে ১১ মৃৎশিল্পীকে সম্মাননা  'প্রমাণিত যে সৃষ্টিকর্তা সাথে আছেন'  ১৭ জেলের কারাদণ্ড, দুইজনের জরিমানা