১৪ ঘণ্টা আগের আপডেট বিকাল ৪:৫৫ ; বৃহস্পতিবার ; জুন ২০, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

আবারও বিজ্ঞাপনে চিত্রনায়ক সিয়াম

বরিশাল টাইমস রিপোর্ট
১০:১৭ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৮

মুক্তির অপেক্ষায় রয়েছে চিত্রনায়ক সিয়াম আহমেদের ‘দহন’ ছবিটি। এরই মধ্যে ছবিটির একটি প্রমো প্রকাশ করা হয় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে। সেখানে সিয়ামের নায়কোচিত এন্ট্রি ও লুক প্রশংসায় ভাসছে।

নতুন খবর হলো, নতুন একটি বিজ্ঞাপনে কাজ করেছেন সিয়াম। আজ রোববার রাজধানীর তেজগাঁওয়ের কোক স্টুডিওতে নতুন এই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন তিনি। হুওয়াওয়ে মোবাইল ফোনের এ বিজ্ঞাপনটি পরিচালনা করছেন রানআউট ফিল্মসের সামিউর রহমান।

সিয়াম বলেন, ‘আমার জীবনের প্রথম বিজ্ঞাপনের কাজ ছিলো রানআউট ফিল্মসের সাথেই। এই প্রোডাকশনের যতগুলো কাজ করেছি সবগুলোই বেশ ভালো, খুব স্পেশাল। সবসময় তাদের কাজকে এপ্রিশিয়েট করেছি। সকালে কোক স্টুডিওতে শুট করে এখন গুলশানে শুট করছি। খুবই ভালো অভিজ্ঞতা হয়েছে। সুন্দর একটা কাজ হচ্ছে।’

‘দহন’ ছবিতে তোলা মিয়া নামের একটি চরিত্রে দেখা যাবে সিয়ামকে। যিনি ভয়ানক সব অপরাধের সঙ্গে জড়িত। তিনি বিশেষ ক্ষমতাবান মানুষদের রাজনীতিরও শিকার হন। নানা মন্দ কাজের দহনে পুড়ে মরেন তোলা নামের সিয়াম।

রায়হান রাফি পরিচালিত এই ছবিতে সিয়ামের নায়িকা পূজা চেরী। ছবিটি জাজের ব্যানারে আসছে নভেম্বরেই মুক্তির পাবার কথা রয়েছে।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
সহ-সম্পাদক শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাংলাদেশের সব থানার ওসিদের মোবাইল নম্বর  মন্ত্রী শামীমের দুয়ারে নতুন অতিথি, কিন্তু...  বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে আহত  ভাণ্ডারিয়ায় ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত  যে কারণে লিচু খেলে শিশুদের মৃত্যু হয়  মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স নিয়ে হাইকোর্টের রায় বহাল  এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের  ইসলাম অবমাননার অভিযোগে ‘পাবজি’ গেমকে হারাম ঘোষণা ইন্দোনেশিয়ায়  সংসদ কর্মকর্তা-কর্মচারীদের প্রধানমন্ত্রীর আম উপহার  টিকায় আস্থায় বিশ্বের শীর্ষস্থানে বাংলাদেশ