আবারও বিজ্ঞাপনে চিত্রনায়ক সিয়াম

অনলাইন ডেস্ক
১০:১৭ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৮

মুক্তির অপেক্ষায় রয়েছে চিত্রনায়ক সিয়াম আহমেদের ‘দহন’ ছবিটি। এরই মধ্যে ছবিটির একটি প্রমো প্রকাশ করা হয় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে। সেখানে সিয়ামের নায়কোচিত এন্ট্রি ও লুক প্রশংসায় ভাসছে।

নতুন খবর হলো, নতুন একটি বিজ্ঞাপনে কাজ করেছেন সিয়াম। আজ রোববার রাজধানীর তেজগাঁওয়ের কোক স্টুডিওতে নতুন এই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন তিনি। হুওয়াওয়ে মোবাইল ফোনের এ বিজ্ঞাপনটি পরিচালনা করছেন রানআউট ফিল্মসের সামিউর রহমান।

সিয়াম বলেন, ‘আমার জীবনের প্রথম বিজ্ঞাপনের কাজ ছিলো রানআউট ফিল্মসের সাথেই। এই প্রোডাকশনের যতগুলো কাজ করেছি সবগুলোই বেশ ভালো, খুব স্পেশাল। সবসময় তাদের কাজকে এপ্রিশিয়েট করেছি। সকালে কোক স্টুডিওতে শুট করে এখন গুলশানে শুট করছি। খুবই ভালো অভিজ্ঞতা হয়েছে। সুন্দর একটা কাজ হচ্ছে।’

‘দহন’ ছবিতে তোলা মিয়া নামের একটি চরিত্রে দেখা যাবে সিয়ামকে। যিনি ভয়ানক সব অপরাধের সঙ্গে জড়িত। তিনি বিশেষ ক্ষমতাবান মানুষদের রাজনীতিরও শিকার হন। নানা মন্দ কাজের দহনে পুড়ে মরেন তোলা নামের সিয়াম।

রায়হান রাফি পরিচালিত এই ছবিতে সিয়ামের নায়িকা পূজা চেরী। ছবিটি জাজের ব্যানারে আসছে নভেম্বরেই মুক্তির পাবার কথা রয়েছে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বরিশালে পান ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই  কাল উদ্বোধন বিশ্বের দীর্ঘতম সমুদ্র সেতুর  ইলিশ উৎপাদনে বিশ্বের রোল মডেল বাংলাদেশ  তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত : নিহত ১৮, আহত ১৮৭  নড়িয়ায় ২ ঘণ্টায় ৬০ জেলে আটক ৮ ট্রলার জব্দ  আদমজী ইপিজেডে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, কাভার্ডভ্যানে আগুন  জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ  ঘরের মাঠে সেরা ইনিংসেরও রেকর্ড গড়লেন ইমরুল  শেষ দুই ওয়ানডের জন্য ডাক পাচ্ছেন সৌম্য  বিসিসির নতুন মেয়র সাদিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা