৪৭ মিনিট আগের আপডেট বিকাল ৫:৫৮ ; বৃহস্পতিবার ; জুন ২০, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

আমরা এই এলাকার মানুষ ঝগড়া করি না : পানিসম্পদমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট
৬:২০ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৮

পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, আমরা এই এলাকার মানুষ ঝগড়া করি না। আমরা সবাই ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধ আছি বলেই ঢাকা থেকে উন্নয়নের বার্তা নিয়ে এখানে এসেছি। আগামীতেও আমরা ঐক্যবদ্ধ থাকব।

মঙ্গলবার দুপুরে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ধাওয়া-রাজপাশা আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এতে বিশেষ অতিথি ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নে একটি বৈদ্যুতিক উপকেন্দ্র নির্মাণকাজের উদ্বোধন করেন নসরুল হামিদ।

এ সময় প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেন, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা আবার ক্ষমতায় আসব। আমরা যেন আবার আপনাদের সেবা করতে পারি সে সুযোগ দেবেন। প্রধানমন্ত্রী বলেছেন আগামী ১০ বছরে দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন হবে। এ জন্য আবারও নৌকায় মার্কায় ভোট দেবেন।

ধাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলুর সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ ও ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জ্বল প্রমুখ।

পিরোজপুর

আপনার মতামত লিখুন :

nextzen

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
সহ-সম্পাদক শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভোলা ছাত্রলীগ সভাপতি চাঁদাবাজির মামলায় কারাগারে  প্রাথমিকের শিক্ষক নিয়োগ, পদ একটি আবেদন ১৫ হাজার  চলন্ত অটোরিকশায় যুবতীকে গোপণাঙ্গ দেখানোর অভিযোগে যুবক আটক  বাংলাদেশের সব থানার ওসিদের মোবাইল নম্বর  মন্ত্রী শামীমের দুয়ারে নতুন অতিথি, কিন্তু...  বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে আহত  ভাণ্ডারিয়ায় ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত  যে কারণে লিচু খেলে শিশুদের মৃত্যু হয়  মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স নিয়ে হাইকোর্টের রায় বহাল  এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের