১২ ঘণ্টা আগের আপডেট

আর্জেন্টিনা সমর্থকের ছুরিকাঘাতে ৩ ব্রাজিল সমর্থক আহত

বরিশাল টাইমস রিপোর্ট ৩:৫১ অপরাহ্ণ, জুলাই ১, ২০১৮

আর্জেন্টিনা-ফ্রান্স ম্যাচে আর্জেন্টিনা হেরে যাওয়াকে কেন্দ্র করে কক্সবাজারের চকরিয়ায় আর্জেন্টিনা সমর্থকের ছুরিকাঘাতে দুই সহোদরসহ তিন যুবক আহত হয়েছেন। শনিবার (৩০ জুন) রাত ১০টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের টোটালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন বদরখালী টোটালিয়াপাড়ার আনোয়ার আলীর ছেলে আবু হানিফ (১৭), খালকাছা এলাকার আলী আজমের ছেলে রেজাউল করিম মানিক (২৫) ও তার ছোট ভাই মো. রুবেল (২৩)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত ৮টায় আর্জেন্টিনা-ফ্রান্সের খেলা শুরু হয়। টোটালিয়া পাড়ার একটি চায়ের দোকানে খেলা দেখে বাড়ি ফিরছিলেন তারা। এ সময় আর্জেন্টিনা হেরে যাওয়াকে কেন্দ্র করে উল্লাস করতে থাকে ব্রাজিল সমর্থকরা। পরে আর্জেন্টিনা সমর্থক রাজিব ও বাবুল নামের দুই যুবকের সঙ্গে হানিফ, মানিক ও রুবেলের বাকবিতণ্ডা শুরু হয়।

একপর্যায়ে হানিফ ও মানিককে ছুরিকাঘাত করে রাজিব। এতে রুবেল বাধা দিতে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে হানিফ ও মানিকের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী চিকিৎসা কর্মকর্তা মো. তামিমুল হাসান বলেন, আহত দুইজনের পেটে ছুরিকাঘাত করা হয়েছে। তাদের অবস্থা গুরুতর। অপর আহতকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চকরিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ইয়াছির আরাফাত বলেন, এ নিয়ে কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বরিশালবাসীর স্বপ্নের পদ্মা সেতুতে বসলো রেলওয়ে বক্স স্ল্যাব  বরিশালে ৬০০ মণ্ডপে দুর্গাপুজা  ইন্দুরকানীতে নদী ভাঙন ঝুঁকিতে ২০ হাজার মানুষ  নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাম-রুবেলা টিকা সংকট  প্রেমিকসহ মেয়ের শিরশ্ছেদ করলেন বাবা!  বরিশাল জেলা মহাফেজখানা 'তথ্য ও সেবা কেন্দ্র' উদ্বোধন  ভারত আগামীতেও বাংলাদেশের পাশে থাকতে চায় : ভারতের বাণিজ্যমন্ত্রী  ধরিত্রী সম্মাননা পাচ্ছেন প্রফেসর ড. এস এম ইমামুল হক  যমুনা টিভি ও যুগান্তরের বিরুদ্ধে প্রাণ-আরএফএল গ্রুপের মামলা  বরিশালে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যা
error: Content is protected by BarishalTimes !!