৫ ঘণ্টা আগের আপডেট

ঈদে “আসমানের পরী” নিয়ে আসছে টিজি ফিল্মস

বরিশাল টাইমস রিপোর্ট ৩:৩৮ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৮

বহু সাধনায় পরম যত্নে আসমানের পরী কে পোষ মানিয়েছেন রেজওয়ান মামুন। কিন্তু আসমানের পরী আসমানে না থেকে উড়াল দিয়ে পড়লো গিয়ে TG Films’র ঘরে। হ্যা বলা হচ্ছিলো রেজওয়ান মামুনের পরিচালনায় ও মাহমুদা মাহি’র প্রযোজনায় এবারের ঈদের জন্য নির্মিত “আসমানের পরী” নামে মিউজিকাল ফিল্ম এর কথা।

TG Films’র ব্যানারে নির্মিত মিউজিকাল ফিল্মটিতে শহর ও গ্রামের বৈষম্যময় প্রমের গল্প ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে।

এই প্রতিনিধির সাথে আলাপকালে পরিচালক রেজওয়ান মামুন বলেন আসমানের পরী গানটি করতে গিয়ে আমি সর্ব প্রথম যে মানুষটির কথা বলবো তিনি হলেন TG Films’র পরিচালক আব্দুল্লাহ আল মামুন। যার আন্তরিক সহযোগিতা ও উৎসাহ আমাকে এই কাজটি করতে অনুপ্রেরণা যোগিয়েছে। TG Films’র কাজ’র পরিবেশ আমায় মুগ্ধ করেছে, আমি নির্ধারিত সময়ে ক্যামেরা ক্লোজ করতে পারিনি, একটু টেনশনেই ছিলাম। কিন্তু সেখানেও TG Films আমাকে আশাতীত সহযোগিতা করেছে। একদিনের বাজেট বাড়িয়ে দিয়েছে। বর্তমানে নতুন শিল্পীদের পিছনে টাকা ইনভেস্টমেন্ট একটা বড় চ্যালেঞ্জ, সেখানে TG Films নতুনদের সুযোগ করে দেয়ায় আমি কৃতজ্ঞ।

গানের ব্যাপারে বলতে গিয়ে পরিচালক রেজওয়ান মামুন বলেন অসাধারণ ছন্দে গানটি লিখেছেন আরেফিন মোস্তফা, সালমান সাদিক সাইফ ভাইয়ের মিউজিক কম্পোজিশন এ সেই ছন্দকে কন্ঠে নিয়ে খুব সুন্দর ভাবে গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী আকাশ। এখানেও TG Films নতুনকে প্রাধান্য দিয়েছে, যা বর্তমান মিডিয়ার অবস্থা পর্যালোচনা করলে আসলে এটা একটা চ্যালেঞ্জ গ্রহণ করেছে TG Films’র চেয়ারম্যান মাহমুদা মাহি।

পরিচালক বলেন আমি চেষ্টা করেছি আমার শ্রেষ্ঠ কাজটি উপহার দিতে, বাকীটা দর্শকদের ওপর।

আমাদের প্রতিনিধি TG Films’র চেয়ারম্যান মাহমুদা মাহি’র সাথে কথা বলতে গেলে তিনি দেশের বাহিরে থাকায় সম্ভব হয়নি। কিন্তু কথা হয়েছে TG Films’র পরিচালক আব্দুল্লাহ আল মামুন’র সাথে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন সবাই কাজের জন্য শুধু স্টার খোঁজে। একসময় স্টার সুপার স্টার পাওয়া যাবেনা যদি আমরা নতুন নতুন ছেলে মেয়েদের সুযোগ করে না দেই। আজ যারা স্টার তারাও কখনো নতুন ছিলো, আবার আজ নতুনদের সুযোগ করে দিলে আগামী প্রজন্ম এর ভিতর থেকেই স্টার খুঁজে পাবে। তাই আমাদের চেষ্টা থাকে নতুনদের মাঝ থেকে প্রতিভা খুঁজে বের করা।
“আসমানের পরী” তারই প্রমাণ, সাফি খান ও রুবি তানহা ভালো অভিনয় করেছে, সঠিক অনুশীলন করলে এবং তাদেরকে কেয়ার করলে এরাও একদিন পরিচিত শিল্পী হয়ে উঠবে।

এটাই কি আপনাদের প্রথম প্রডাকশন? এমন প্রশ্নের জবাবে জনাম মামুন বলেন না, আমাদের প্রথম কাজ শুরু হয় ২০১৫ সালে একটি শর্টফিল্ম দিয়ে, যার নাম ছিলো A Night And Love Story, এরপর বেশকিছু টিভি নাটক নির্মাণ করে আমাদের প্রতিষ্ঠান।

সিনেমা তৈরির কোন প্লান আছে কি নেই? জানতে চাইলে তিনি বলেন আপাতত বড়পর্দা নিয়ে ভাবছিনা, কারন সিনেমা বাজার খুবই মন্দা যাচ্ছে, তবে আমাদের হাউজ শিঘ্রই ওয়েব সিরিজ তৈরি করবে। এবং আর্টফিল্ম আর শর্টফিল্ম তৈরিতেই আমাদের ম্যাডামের আগ্রহ বেশি।

উল্লেখ্য “আসমানের পরী” শিরনামের মিউজিকাল ফিল্মটিতে অভিনয় করেছেন শাফি খান ও রুবি তানহা,
গানটির কথা লিখেছেন আরেফিন মোস্তফা ও মিউজিক করছেন সালমান সাদিক সাইফ, গানের সুর ও শিল্পী হিসেবে ছিলেন আকাশ।

গানটির সম্পূর্ণ দৃশ্য ধারণ করেছেন সাইফুল ইসলাম এবং এডিটিং ও কালার করেছেন এনামুল হক।

পরিচালক রেজওয়ান মামুন সূত্রে জানা গেছে- গানটি TG Films’র নিজস্ব ইউটিউব চ্যানেল TG Films BD থেকে এই ঈদে রিলিজ দেয়া হচ্ছে।

গানটিকে উপভোগ করার জন্য নিচে দেয়া লিংক এ গিয়ে এখুনি সাবস্ক্রাইব করার জন্য পরিচালক রেজওয়ান মামুন সবাইকে অনুরোধ করেছেন।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  গাজরে উঠে এল জমিতে হারানো সোনার আংটি  বরিশালে গরুর হাটে চাঁদাবাজি নিয়ে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ  বরিশাল ঢাকা নৌরুটে শনিবার থেকে লঞ্চের স্পেশাল সার্ভিস  পটুয়াখালীর সাজেদা মালয়েশিয়ায় খুন, ৪৩ দিন পরে দাফন  শংকর মঠ পূজা উদযাপন কমিটি গঠন : সভাপতি কিশোর, সম্পাদক সঞ্জীব  গাড়ির চাকার ভেতর এক লাখ ইয়াবা!  বরিশালে মোটর মেকানিককে কুপিয়ে হাতের রগ কর্তন  দুই গরু ১১ লাখ  দেশব্যাপী সিরিজ বোমা হামলার কলঙ্কময় দিন আজ  দেশি গরুতে জমে উঠছে ঝালকাঠির পশুর হাট