৬ মিনিট আগের আপডেট বিকাল ২:২২ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

উন্নয়ন মেলায় ড্রাইভিং লাইসেন্স পেলেন ২০০ জন

অনলাইন ডেস্ক
৪:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০১৮

চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার শেষ দিনে লম্বা লাইন পড়েছে ড্রাইভিং লাইসেন্স পেতে। বৃহস্পতিবার মেলা শুরু হওয়ার পর এ পর্যন্ত দুই শতাধিক মানুষ শিক্ষানবিস লাইসেন্স নিয়েছেন। ২৫টি গাড়ি পেয়েছে রেজিস্ট্রেশন। আর সেবা নিয়েছে ১ হাজারেরও বেশি মানুষ।

রাজধানীর শেরে বাংলা নগরের বাণিজ্য মেলা প্রাঙ্গণে তিন দিন ধরে চলা এ উন্নয়ন মেলা চলবে আজ রাত সাড়ে ৮টা পর্যন্ত।

মেলার বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) স্টলের কর্মকর্তা রিয়াজ বলেন, আজ সকাল থেকেই ভীড় আরও বেড়েছে। আমরা বুথ বাড়িয়েছি। আশা করি সেবা প্রদানে সবার থেকে আমরা এগিয়ে থাকব।

তিন দিনব্যাপী এ মেলায় সরকারি বিভিন্ন দপ্তর তাদের সেবা দিচ্ছে। বিআরটিএ ‘ওয়ান স্টপ’সার্ভিসের মাধ্যমে গাড়ির রেজিস্ট্রেশন প্রদান ও ড্রাইভিং লাইসেন্স নবায়ন করছে।এ ছাড়া পাসপোর্ট অধিদপ্তরের স্টলে সরাসরি পাসপোর্টের আবেদন গ্রহণ ও ফি নেওয়া হচ্ছে।

শেষ দিন মেলার আসা দর্শনার্থীর বেশির ভাগই ছিল আশপাশের সব সরকারি-বেসরকারি স্কুল-কলেজের শিক্ষার্থীরা। মেলায় ১২০টি সংস্থার মোট ৩৩০টি স্টল রয়েছে। এখানে বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ এবং সংস্থা এসব স্টল দিয়েছে। যেখানে জনগণ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ও পরিকল্পনা সম্পর্কে জানতে পারছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে চতুর্থ উন্নয়ন মেলা উদ্বোধন করেন।

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আব্বাসের পরে শেষ হচ্ছে নিরবের ‘হৃদয় জুড়ে’  এসএসসি পরীক্ষা দিচ্ছেন ‘এমএ পাস’ ওসি  ডাকসু নির্বাচনে ইসলামপন্থীদের বাধা দিলে আন্দোলনের হুমকি  বরিশালে জমি বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ১১  বরিশাল লঞ্চঘাটে দুই টিকিট কালোবাজারির জেল জরিমানা  বরিশালে কলেজছাত্রের খুনির ফাঁসির দাবিতে ঢাকায় মানববন্ধন  উজিরপুরে ছাত্রলীগের ব্যতিক্রমী আয়োজনে ভাষাশহীদদের স্মরণ  স্যামসাংকে খোঁচা দিল হুয়াওয়ে  পাকিস্তানকে কড়া ভাষায় অপমান করেন এই পাক আমলা  মানুষ আমাদের ভোট দিয়েছে, তাদের মর্যাদা রাখতে হবে : প্রধানমন্ত্রী