১০ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৩৭ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৪, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

এলটিই নেটওয়ার্ক অবকাঠামোতে শীর্ষে হুয়াওয়ে

অনলাইন ডেস্ক
৫:৩৯ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০১৮

বিশ্বের শীর্ষস্থানীয় পরামর্শ ও গবেষণা প্রতিষ্ঠান গার্টনারের দৃষ্টিতে লং টার্ম ইভাল্যুয়েশন (এলটিই) নেটওয়ার্ক অবকাঠামো নির্মাণে অবদানের জন্য শীর্ষে অবস্থান করছে প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে।

গার্টনারের ওই গবেষণা প্রতিবেদনে পুরোপুরি এলটিই অবকাঠামো নির্মাণে ভেন্ডরদের লক্ষ্য ও দক্ষতার বিষয়টি বিবেচনা করা হয়েছে। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গার্টনারের বিশ্লেষণ অনুযায়ী, হুয়াওয়ের এলটিই সলিউশন দ্রুতগতিতে জনপ্রিয়তা পাচ্ছে এবং বিশ্বের অনেক সমাদৃত অপারেটরদের কাছে প্রথম পছন্দ।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের প্রধান টেকনিক্যাল কর্মকর্তা (সিটিও) জেরি ওয়াং বলেন, ‘হুয়াওয়ে বিশ্বাস করে, ফাইভজির যুগে ব্যাবসায়িক প্রবৃদ্ধিতে এলটিই সলিউশন এক নতুন মাত্রা যোগ করেছে। সাম্প্রতিক সময়ে এলটিইর বিবর্তনে নেতৃত্ব দিতে হুয়াওয়ে ধারাবাহিকভাবে চেষ্টা করে যাচ্ছে এবং অপারেটরদের যেকোনো সমস্যা মোকাবেলায় সহায়তা দিয়ে আসছে। ফাইভজির লক্ষ্যমাত্রা অর্জন, উদ্বোবনী সেবার পরীক্ষা করা এবং নতুন নতুন ব্যাবসায়িক ধারণাগুলোকে পরিচর্যা করতে বিদ্যমান ৪জি/৪.৫জি প্রযুক্তির উন্নয়নে অপারেটরগুলোকে ব্যাপকভাবে সহায়তা দিয়ে আসছে হুয়াওয়ে।’

তথ্যপ্রযুক্তির খবর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কথিত ক্রসফায়ারে নিহত একরামুলের পরিবারকে চুপ থাকার ‘নির্দেশ  নলছিটিতে শিক্ষা অফিসের দুই সহকারীর বিরুদ্ধে দুদকের তদন্ত শুরু  বঙ্গোপসাগরে দুই জাহাজডুবি  আরমান আলিফের ‘শূন্যতা’  মা-বাবার খোঁজে সুইজারল্যান্ড থেকে বাংলাদেশে খোদেজা  হিন্দু-মুসলিম বিয়ে অবৈধ কিন্তু সন্তান বৈধ  বাবাকে পিটিয়ে হত্যা করল ছয় ছেলে  গরুর পাঁচ পা!  জেনে নিন আপনার হ্যান্ডসেট বৈধ কি না  মাছ মাংসে বিষ, প্রমাণ মিলেছে