১ ঘণ্টা আগের আপডেট

এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন ‘অনভিষিক্ত’ আফগান পেসার

অনলাইন ডেস্ক ৪:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮

আসন্ন এশিয়া কাপটি তার জন্য হতে পারত বড় মঞ্চে নিজেকে প্রমাণ করার সুযোগ। আফগানিস্তান ক্রিকেট বোর্ডও (এসিবি) আস্থা রেখেছিল তার উপর। কিন্তু ভাগ্য সহায় হলো না আফগানিস্তানের ১৮ বছর বয়সী অভিনিষিক্ত পেসার বাফাদার মোমান্দের। এশিয়া কাপের চূড়ান্ত স্কোয়াডে ডাক পেলেও ইনজুরির কারণে ছিটকে যেতে হলো তাকে।

এশিয়া কাপকে সামনে পূর্ণাঙ্গ স্কোয়াডের সাথে অনুশীলনে ব্যস্ত ছিলেন বাফাদার। অনুশীলনের ফাঁকে পিঠে ব্যথা অনুভব করেন। জরুরী ভিত্তিতে এমআরআই করায় এসিবি। কিন্তু এমআরআই রিপোর্ট কথা বলেনি বাফাদারের পক্ষে। রিপোর্ট দেখে অন্তত ছয় সপ্তাহ বিশ্রামের পরামর্শ দিয়েছে ডাক্তাররা।

মাত্র ১৮ বছর বয়সেই ভারতের বিপক্ষে দেশের ইতিহাসের প্রথম টেস্ট খেলার সুযোগ পেয়েছিলেন বাফাদার। করেছিলেন দুর্দান্ত বোলিং। অপেক্ষায় ছিলেন প্রথমবারের মতো এশিয়া কাপে খেলার। কিন্তু পিঠের ব্যথায় সম্ভব হলো না সেটি। তার বদলে ইয়ামিন আহমেদজাইকে স্কোয়াডে ডেকে নিয়েছে এসিবি।

এশিয়া কাপে আফগানদের পরিবর্তিত স্কোয়াড
আজগর আফগান, মোহাম্মদ শাহজাদ, ইহসানুল্লাহ জানাত, জাভেদ আহমাদি, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি, মোহাম্মদ নাবী, গুলবদিন নাইব, রশিদ খান, নাজিবুল্লাহ জাদরান, মুজিব-উর-রহমান, আফতাব আলম, সামিউল্লাহ শেনওয়ারি, মুরিন আহমেদ কাকার, সৈয়দ আহমাদ শেরজাদ, শারাফুদ্দিন আশরাফ ও ইয়ামিন আহমেদজাই।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালে দুর্বৃত্তদের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত    উজিরপুর জল্লা ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা  বরিশাল ঢাকা আকাশ পথে সপ্তাহে বিমানের ৭টি ফ্লাইট  পটুয়াখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  পিরোজপুরের কাউখালীর শিয়ালকাঠী ইউপির দুটি কেন্দ্রে ভোট ৩ অক্টোবর  কুয়াকাটায় মাছ ধরতে গিয়ে ৩৩ জে‌লে নিখোঁজ  গৌরনদীতে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে আহত ১৫  বঙ্গোপসাগরে আড়াইশ জেলেসহ ১৫ ট্রলার ডুবি  যমুনায় পানি বৃদ্ধি, সিরাজগঞ্জের ২৫ শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ
error: Content is protected by BarishalTimes !!