২ ঘণ্টা আগের আপডেট বিকাল ২:৩৭ ; রবিবার ; ফেব্রুয়ারি ১৭, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন ‘অনভিষিক্ত’ আফগান পেসার

অনলাইন ডেস্ক
৪:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮

আসন্ন এশিয়া কাপটি তার জন্য হতে পারত বড় মঞ্চে নিজেকে প্রমাণ করার সুযোগ। আফগানিস্তান ক্রিকেট বোর্ডও (এসিবি) আস্থা রেখেছিল তার উপর। কিন্তু ভাগ্য সহায় হলো না আফগানিস্তানের ১৮ বছর বয়সী অভিনিষিক্ত পেসার বাফাদার মোমান্দের। এশিয়া কাপের চূড়ান্ত স্কোয়াডে ডাক পেলেও ইনজুরির কারণে ছিটকে যেতে হলো তাকে।

এশিয়া কাপকে সামনে পূর্ণাঙ্গ স্কোয়াডের সাথে অনুশীলনে ব্যস্ত ছিলেন বাফাদার। অনুশীলনের ফাঁকে পিঠে ব্যথা অনুভব করেন। জরুরী ভিত্তিতে এমআরআই করায় এসিবি। কিন্তু এমআরআই রিপোর্ট কথা বলেনি বাফাদারের পক্ষে। রিপোর্ট দেখে অন্তত ছয় সপ্তাহ বিশ্রামের পরামর্শ দিয়েছে ডাক্তাররা।

মাত্র ১৮ বছর বয়সেই ভারতের বিপক্ষে দেশের ইতিহাসের প্রথম টেস্ট খেলার সুযোগ পেয়েছিলেন বাফাদার। করেছিলেন দুর্দান্ত বোলিং। অপেক্ষায় ছিলেন প্রথমবারের মতো এশিয়া কাপে খেলার। কিন্তু পিঠের ব্যথায় সম্ভব হলো না সেটি। তার বদলে ইয়ামিন আহমেদজাইকে স্কোয়াডে ডেকে নিয়েছে এসিবি।

এশিয়া কাপে আফগানদের পরিবর্তিত স্কোয়াড
আজগর আফগান, মোহাম্মদ শাহজাদ, ইহসানুল্লাহ জানাত, জাভেদ আহমাদি, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি, মোহাম্মদ নাবী, গুলবদিন নাইব, রশিদ খান, নাজিবুল্লাহ জাদরান, মুজিব-উর-রহমান, আফতাব আলম, সামিউল্লাহ শেনওয়ারি, মুরিন আহমেদ কাকার, সৈয়দ আহমাদ শেরজাদ, শারাফুদ্দিন আশরাফ ও ইয়ামিন আহমেদজাই।

খেলাধুলার খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  লেবুখালী সেতু শহীদের নামে নামকরণ দাবিতে বরিশালে মানববন্ধন  সকালে ট্রাককে ধাক্কা দিয়ে উল্টে গেল বাস, নিহত ৬  বস্তিতে আগুনে পুড়ে ৯ জনের মৃত্যু  বরিশাল বিভাগের বিভিন্ন স্থানে বৃষ্টিপাতের আশঙ্কা  পটুয়াখালীতে স্ত্রীকে হত্যা, ঘাতক স্বামী রাজধানীতে গ্রেপ্তার  স্বামীকে জবাই করে স্ত্রী পলাতক!  সিদ্ধিরগঞ্জে একই পরিবারের ৫ জন সদস্য ৬ দিন ধরে ‘নিখোঁজ’  বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৪৯ নারী এমপি  প্রচার-প্রচারণায় জমজমাট নিউজ এডিটরস কাউন্সিল বরিশালের নির্বাচন  বরিশালে স্কুলছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ