২ মিনিট আগের আপডেট

ওয়াসার পানি ফিল্টার বলে বিক্রি : ৩ প্রতিষ্ঠান সিলগালা

অনলাইন ডেস্ক ৫:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০১৮

অপরিশোধিত পানি ও ওয়াসার পানি ‘চুরি করে’ ফিল্টার বলে বাজারজাত করায় রাজধানীর মিরপুর এলাকায় ৩টি পানির কারখানাকে সিলগালা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে মিরপুর ও কালসিতে র‍্যাব-৪ এবং বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউটের (বিএসটিআই) যৌথ এই অভিযানে তাদের জরিমানা করে। অভিযানে নেতৃত্ব দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

সারওয়ার আলম বলেন, প্রতিষ্ঠানগুলো ওয়াসার পানি চুরি করে ফিল্টার বলে বাজারজাত করছিল। এছাড়াও তারা পানিকে পরিশোধন না করেই অপরিশোধিত পানি দোকানে ও বাসাবাড়িতে বিক্রি করতো। এই অভিযোগে কালসির তাবাসসুম ড্রিংকিং ওয়াটার, নদী ফুড অ্যান্ড বেভারেজ এবং মিরপুরের সোনালি ড্রিংকিং ওয়াটারকে সিলগালা করা হয়েছে।

তিনি আরও বলেন, অভিযানে নদী ফুড অ্যান্ড বেভারেজকে ১ লাখ ও সেফ ইন্টারন্যাশনালকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এই দুই প্রতিষ্ঠানের মালিকের বিরুদ্ধে নিয়মিত মামলার নির্দেশ দেয়া হয়েছে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  ফিলিপাইনে ভূমিধসে নিহত ২১  বাংলাদেশে আসছে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত সিরিয়াল ‘জান্নাত’  স্বামীর গানের রিমেকে নাচবেন কাজল  ভারতের বিপক্ষে দ্বিতীয়বারের মতো নেই তামিম  আমিরাতকে ৭ গোলে হারিয়েও অস্বস্তি বাংলাদেশের  সারাদেশে ৬ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ ধরা বন্ধ  ‘স্বর্ণডিম’ পাড়বে মুরগি!  বাবুগঞ্জে বাল্যবিয়ে ও নারী নির্যাতন প্রতিরোধে গণশুনানি  পটুয়াখালীর পায়রা বন্দরে নিরাপত্তা নিশ্চিতে মহাপরিকল্পনা  সাগর মোহনায় তিনটি মাছ ধরার ট্রলার ডুবি, ২৬ জেলে উদ্ধার
error: Content is protected by BarishalTimes !!