৬ ঘণ্টা আগের আপডেট

কনস্টেবলের মেয়েকে পুলিশ কর্মকর্তার ‘ধর্ষণ’

বরিশাল টাইমস রিপোর্ট ৪:৪৭ অপরাহ্ণ, জুন ২৯, ২০১৮

নারী কনস্টেবলের মেয়েকে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে।

ভারতীয় একটি গণমাধ্যমের খবরে জানা যায়, অভিযুক্ত পুলিশ অফিসারের নাম রাহুল শ্রীরাম। তিনি ঔরঙ্গাবাদের জোন টুর ডেপুটি পুলিশ কমিশনার হিসেবে দায়িত্বরত। তার বিরুদ্ধে অভিযোগ, ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময় থেকে ২১ জুন পর্যন্ত ওই মেয়েটিকে ধর্ষণ করেছেন তিনি।

সম্প্রতি মেয়েটি থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে বলা হয়, চাকরি দেওয়ার নাম করে তাকে একাধিকবার ধর্ষণ করা হয়৷

ডিসিপি বিনায়ক ধাকনে অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এক নারী কনস্টেবলের মেয়েকে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে রাহুল শ্রীরামের বিরুদ্ধে। চাকরির প্রতিশ্রুতি দিয়ে তাকে ধর্ষণ করা হয়। অভিযোগের পরই রাহুল শ্রীরামেকে ছুটিতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

অভিযুক্ত রাহুল শ্রীরামের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে বলেওও জানান এই পুলিশ কর্মকর্তা।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  সৌদিতে নির্যাতনের শিকার ৩৪ নারী দেশে ফিরলেন  বাসের চাপায় ইজিবাইকের ৩ যাত্রী নিহত  বরিশাল ঢাকা বিমান যোগাযোগ আরও উন্নত করার প্রতিশ্রুতি প্রধানমন্ত্রীর  বরিশাল-ঢাকা রুটে বুলেট ট্রেনের ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী  মনোনীত প্রার্থীকে উপাধ্যক্ষ বানাতে মরিয়া এমপি টিপু সুলতান!  বরিশালে ৩ ফুট উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা  আরও ‍একটি ট্রলারডুবি, বরগুনার ১৯ জেলে নিখোঁজ  পিরোজপুরে রাস্তা দেবে যোগাযোগ বিচ্ছিন্ন, ভোগান্তিকে ১০ হাজার মানুষ  জাপানে দাবদাহে ৩০ জনের মৃত্যু, সতর্কতা জারি!  বঙ্গোপসাগরে ডুবে যাওয়া ১৭ জেলে উদ্ধার