৩ ঘণ্টা আগের আপডেট

কলাপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, আহত ১৪

অনলাইন ডেস্ক ৬:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় স্বর্ণা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে অন্তত ১৪ জন আহত হয়েছেন। সোমবার (০৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের টিয়াখালী বিশকানী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাসের যাত্রীদের সূত্রে জানা গেছে- সকালে কলাপাড়ার উদ্দেশে পটুয়াখালী থেকে ছেড়ে আসা স্বর্ণা পরিবহনের (ভোলা-জ ১-০০-১১) একটি বাস টিয়াখালী বিশকানী এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা বাস ও নসিমন ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এতে ১৪ যাত্রী আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতরা হলেন- আবুল বাসার, মনিরুল ইসলাম, জিয়াউল হাসান, জাহিদুল ইসলাম, খলিল, নূরু হক, হাসান, আকলিমা, লুৎফুর নাহার, রুপা, দিনা, ওসমান, গোলাম মোস্তফা ও সফিয়ার। আহতদের মধ্যে বেশ কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন বলেও জানা গেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আলী আহমেদ বরিশালটাইমসকে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  রাঙ্গাবালীতে মা মেয়েকে রশি দিয়ে বেঁধে শারীরিক নির্যাতন  ফটোশুট ফেরত মডেলের গাড়িতে পৌনে দুই লাখ ইয়াবা!  সৌদিতে প্রথমবারের মতো সংবাদ উপস্থাপনায় নারী  মালয়েশিয়ায় ব্যাপক ধর-পাকড়, ৫৫ বাংলাদেশি আটক  চেন্নাইয়ে হবে আফজাল শরীফের চিকিৎসা  ট্রলারডুবিতে নিখোঁজ বরগুনার ২৪ জেলে ভারতে পুলিশ হেফাজতে  শাকিব খানকে শুভেচ্ছা জানালেন জিৎ  ভারতের অধিনায়ক কে, রোহিত না ধোনি?  হুমকি দিয়ে রাখলেন রশিদ খান  বরিশালে পুলিশের ধাওয়ায় নদীতে পড়ে যুবক নিখোঁজ
error: Content is protected by BarishalTimes !!