কলাপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, আহত ১৪ | বরিশালটাইমস
১০ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:১ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

কলাপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, আহত ১৪

অনলাইন ডেস্ক
৬:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় স্বর্ণা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে অন্তত ১৪ জন আহত হয়েছেন। সোমবার (০৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের টিয়াখালী বিশকানী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাসের যাত্রীদের সূত্রে জানা গেছে- সকালে কলাপাড়ার উদ্দেশে পটুয়াখালী থেকে ছেড়ে আসা স্বর্ণা পরিবহনের (ভোলা-জ ১-০০-১১) একটি বাস টিয়াখালী বিশকানী এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা বাস ও নসিমন ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এতে ১৪ যাত্রী আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতরা হলেন- আবুল বাসার, মনিরুল ইসলাম, জিয়াউল হাসান, জাহিদুল ইসলাম, খলিল, নূরু হক, হাসান, আকলিমা, লুৎফুর নাহার, রুপা, দিনা, ওসমান, গোলাম মোস্তফা ও সফিয়ার। আহতদের মধ্যে বেশ কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন বলেও জানা গেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আলী আহমেদ বরিশালটাইমসকে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।’

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মামলার রায় বাংলায় লিখুন : প্রধানমন্ত্রী  সরকারপক্ষের লোক অনেক পরিশ্রম করছেন : ড. কামাল  বরিশাল কোস্টগার্ডের যৌথ অভিযানে ৯৫ হাজার মিটার জাল আটক  ওয়াহেদ ম্যানসনে কোনো রাসায়নিক গুদাম নেই: শিল্পমন্ত্রী  ডাক্তার দেখাতে গিয়ে আগুনে পুড়ে মরলেন পটুয়াখালীর এনামুল  সবই পুড়ল, রইল শুধু ‘লা-ইলাহা ইল্লাল্লাহ’!  প্রিয়তমা অন্তঃসত্ত্বা রিয়াকে একা মরতে দেননি রিফাত  বরিশাল বিশ্ববিদ্যালয়ে বাঁধনের অফিস উদ্বোধন  মাতৃভাষা দিবসে ইভ্যুলেশন ফর লাইফের শিক্ষা উপকরণ বিতরণ  কেমিক্যাল কারখানা উচ্ছেদ নিয়ে মন্ত্রী-মেয়রের মতের অমিল