কাপাসিয়ায় আগুনে পুড়ে প্রকৌশলীর মৃত্যু, দগ্ধ ২

বরিশাল টাইমস রিপোর্ট ১১:২৬ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৮

গাজীপুরের কাপাসিয়ায় অগ্নিকান্ডে এক প্রকৌশলীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় অন্তত ২ জন দগ্ধ ও আগুন নিভাতে এসে আরও ৫ জন আহত হয়েছে। আজ সন্ধ্যা রাতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে গাজীপুর থেকে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট এসে ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় আগুনে দ্বিতল বাড়িটি ভস্মিভূত হয়। ঘটনাস্থল ঢাকা-কাপাসিয়া-মনোহরদী সড়ক সংলগ্ন হওয়ায় সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। আহতদের কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, গাজীপুরের কাপাসিয়ার তরগাঁও ঋষিপাড়া মোড় এলাকার কফিলউদ্দিনের দ্বিতল বাড়ির নীচ তলার দোকানে সিগারেট ধরানোর আগুন থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দ্বিতল বাড়িটি ভস্মীভূত হয়ে যায়। এ সময় চা খেতে আসা সড়ক উন্নয়ন কাজের এনডিই ঠিকাদার প্রতিষ্ঠানের প্রকৌশলী মাসুদ রানা (৩৮) আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। ভবন মালিক কফিল উদ্দিন (৫৫) ও তার কর্মচারী আলমগীরও (১৯) আগুনে দগ্ধ হয়েছেন। আহতদের কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কর্তব্যরত চিকিৎসক মামুনুর রহমান জানান, আহতরা ১৫ ভাগ দগ্ধ হয়েছে। কিন্তু আশংকাজনক নয়।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  গৌরনদীতে ইয়াবাসহ যুবক আটক  ঝালকাঠিতে বিএনপির সাংগঠনিক সম্পাদক বাপ্পী আটক  ভান্ডারিয়ায় দুই যুবকের আত্মহত্যা, নেপথ্যে স্ত্রী  ৫.৩ মিলিমিটার পাতলা মোবাইল ফোন  এফপিএবির লটারির ‘ড্র’ ১৫ ডিসেম্বর  সিঙ্গাপুরে ধর্মমন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি  সারা বাংলাদেশ আজ রিমান্ডে : বরিশালে সেলিমা রহমান  জানালার কাঁচ ভেদ করা রোদ কি ভিটামিন ডি দিতে পারে?  উল্কি আঁকা মমির সন্ধান  বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এখন বাংলাদেশে