৫ ঘণ্টা আগের আপডেট

কিছু মানুষ সবসময় আমাকে নিচু করতে পছন্দ করে : সাকিব

অনলাইন ডেস্ক ৫:২০ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০১৮

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় সাকিব আল হাসানের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায় সাকিব আল হাসান এক ভক্তদের দিকে তেড়ে যায়। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া ভিন্নভাবে উপস্থাপন করা হচ্ছিল। বলা হচ্ছিল সাকিবকে নিরাপদ সড়ক চাই আন্দোলন প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি ক্ষেপে যান। আদতে এরকম কোনো বিষয় ছিল না, সাকিবকে বিরক্ত ও কটূ কথা করার কারণে এমন ঘটনার অবতারণা হয়েছে বলে জানিয়েছেন ঘটনাস্থলে উপস্থিত যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি ভক্ত মিনহাজ হোসেন।

পরবর্তীতে একইদিন রাতে সাকিব আল হাসান নিজের ফেসবুক পেইজে পুরো ঘটনার বিবরণ তুলে ধরেছেন। বলেন, সাকিব প্রথমে আমার প্রিয় ভক্ত ও অনুসারীদের উদ্দেশ্য করে কিছু বলতে চাই। সম্প্রতি আমাকে নিয়ে একটি ভিডিও আপলোড করা হয়েছে যেখানে আমাকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জয়ের পর লবিতে আমাকে এবং তথাকথিত ‘ফ্যান’ এরত সাথে তর্ক বিতর্ক করতে দেখা যায় এই স্ক্রিপটি সম্পূর্ণ ভুলভাবে উপস্থাপন করা হয়েছে যা প্রকৃত ঘটনা প্রকাশ করে না।

তিনি ক্লান্ত ছিলেন উল্লেখ করে বলেন, পরপর ম্যাচ থাকায় আমি ও আমার সহকর্মীরা বেশ ক্লান্ত ছিলাম এবং আমরা আমাদের রুমে ফিরে যাচ্ছিলাম। আমরা আমাদের নিম্ন সরঞ্জাম এবং ব্যাগ বহন করছিলাম। তাই আমাদের হাত পূর্ণ ছিল যা কোনোভাবেই অটোগ্রাফ দেওয়ার অবস্থায় ছিল না। আমরা সর্বদাই ভক্তদের সাথে সময় কাটাতে পছন্দ করি তাই তাদের সাথে ছবি তুলে, অটোগ্রাফ দিয়ে মুহূর্তগুলো ভাগ করে নেওয়ার চেষ্টা করি। কিন্তু ভক্তদেরও বুঝতে হবে যে আমরাও মানুষ। আমরা মাঠে বিজয় অর্জনের প্রাণপন লড়াই করি। আমাদের কি ব্যস্ত বা ক্লান্ত অনুভব করার অনুমতি নেই? আমরা আপনাদের সমর্থন বুঝি এবং প্রশংসা করি সবসময়। এই কঠিন কঠোর চেষ্টার মাঝে সবসময় নিজেকে গুছিয়ে রাখা কষ্টকর হয়ে পড়ে।

অটোগ্রাফ নেওয়ার বা কথা বলার জন্য পরিস্থিতি বিবেচনার আহবান জানিয়ে সাকিব বলেন, আমরা আপনাদের কাছে বিনীত অনুরোধ রাখবো যে আমাদের মধ্যে কেউ কেউ যদি আপনাদের অনুরোধ না রাখতে পারি, তবে ব্যক্তিগতভাবে নেবেন না কারণ আমরা যে পরিস্থিতির মধ্যে রয়েছি তা হয় আপনি যা দেখছেন তা থেকে ভিন্ন হতে পারে। হুটহাট আমাদের পরিস্থিতি বিবেচনা না করে তা কিংবা আমরা কোন মুডে আছি তা বোঝার চেষ্টা ছাড়াই কোনো সিদ্ধান্ত বা মতামত দিতে ব্যস্ত হয়ে পড়বেন না।

ভাক্তদের প্রতি অসম্ভব ভালোবাসা রয়েছে সাকিবের। এমনটা জানিয়ে তিনি বলেন, আমি আমার ভক্তদের অসম্ভব ভালোবাসি এবং এবং মাঠে আমি তাদের জন্যই খেলি সেটা জাতীয় দলে হোক কিংবা অন্য কোনো লিগেই হোক। একইসাথে আমি আমার ভক্তদের নিকট থেকে সম্মান ভালোবাসা এবং তারা আমাকে বুঝবে এমনটাই আশা করি।

কিছু মানুষ তাঁকে সবসময় নিচু করার চেষ্টা করে অভিযোগ করে সাকিব বলেন, ‘আমি জানি কিছু মানুষ আমাকে হয়তো ফলো করে অথবা করে না তারা সর্বদা আমাকে ছোট ছোট বিষয়ে আমাকে নিচু করতে পছন্দ করে। তাদের উদ্দেশ্যে বলতে চাই, আমাদের কাছে ভালো কিছু প্রত্যাশা করতে চান তাহলে এই মানসিকতার পরিবর্তন প্রয়োজন। প্রত্যেকটা ম্যাচে আমরা এম্নিতেই অনেক নতুন কোনো চাপ প্রয়োগ না করার জন্য অনুরোধ হলো। আর এই মানসিকতার বাইরে যারা আছেন আমি সর্বদা তাদের পাশে আছি। সবার জন্য আমার তরফ থেকে ভালোবাসা রইলো।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশাল ছাত্রদলের পকেট কমিটি নিয়ে উত্তাপ, বিএনপি কার্যালয়ে তালা  রাজাকারদের কাছে আতঙ্কিত নাম বাবুল  বরগুনার এমপি রিমনের প্রকাশ্য সন্ত্রাস, মারধর করে টাকা ছিনতাই!  ‍উজিরপুরে পাচারকালে ভিজিএফের ১৪০ কেজি চাল উদ্ধার  কারাগারে ঘুরে বেড়াচ্ছে তিন চোখওয়ালা নারী, আতঙ্কে কয়েদিরা  মামুন তসলিমে নাখোশ বরিশাল ছাত্রদল, রাহুমুক্ত হতে চায় নেতাকর্মীরা  ঈদে আসছে বরিশাইল্যা “গুড়াগুড়া”  ঝালকাঠি জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি  বরিশাল ছেড়ে যাওয়া মাইক্রোবাস ঢুকলো দোকানে, স্কুলছাত্রী নিহত  আজান দেয়ার সময় মসজিদেই প্রাণ গেল মুয়াজ্জিনের