ক্যান্সার আক্রান্ত রফিককে বাঁচাতে এগিয়ে আসুন

বরিশাল টাইমস রিপোর্ট
৬:০৫ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০১৮

বরগুনার বামনা উপজেলার পোটকাখালী গ্রামের মাহেন্দ্র চালক মহতাফ হাওলাদারের একমাত্র ছেলে মো. রফিক হাওলাদার প্রায় চার মাস ধরে দুরারোগ্য ব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী। ক্যান্সারে তার পিত্তথলিতে পচন ধরেছে। লিভারজনিত রোগেও ভুগছেন তিনি।

গত ২৫ সেপ্টেম্বর রফিককে ভর্তি করানো হয় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা পরীক্ষা নিরীক্ষা করে জানতে পারে তার ক্লোলানজিও ক্রোসিনোমা নামক ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসার জন্য ব্যয় হবে প্রায় ২ লাখ টাকা।

একদিকে রফিক শারীরিক প্রতিবন্ধী। অপরদিকে তার চিকিৎসার এই ব্যয়ভার বহন করতে মাহেন্দ্র চালক পিতার পক্ষে অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। ইতোমধ্যে জমি-জমা যেটুকু ছিল তাও বিক্রি করা শেষ। এখন চিকিৎসার জন্য অবশিষ্ট আর কিছুই তার কাছে নেই। তাই সমাজের বিত্তবান মানুষের কাছে সাহায্যের জন্য অনুরোধ করে রফিকের পরিবার।

রফিক বলেন, আমার একটি ৪ বছরের ফুটফুটে মেয়ে আছে আমি ওর জন্য আবার বাঁতে চাই। সমাজে ও দেশে অনেক বড়বড় মানুষ আছে তাদের ক্ষুদ্র সহায়তা পেলে আমি চিকিৎসা করে হয়তো আবার নতুন জীবন পেতে পারি। তাই আমায় সবাই সামান্য সহায়তা করুন।

রফিককে সাহায্য পাঠাতে পারে এই ঠিকানায়: মো. মাহাতাফ হাওলাদার, গ্রাম: পোটকাখালী, উপজেলা: বামনা, জেলা: বরগুনা। সোনালী ব্যাংক বামনা শাখায় সঞ্চয়ী হিসাব নাম মাহতাফ, হিসাব নম্বর: ৪৩০৩৪০১০১২৮৯০, পর্সোনাল বিকাশ নং ০১৭৭১৬৫৯৮৫৯।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  মেয়ের ছটফট দেখে বিষ খেলেন মা  বরিশালে পান ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই  কাল উদ্বোধন বিশ্বের দীর্ঘতম সমুদ্র সেতুর  ইলিশ উৎপাদনে বিশ্বের রোল মডেল বাংলাদেশ  তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত : নিহত ১৮, আহত ১৮৭  নড়িয়ায় ২ ঘণ্টায় ৬০ জেলে আটক ৮ ট্রলার জব্দ  আদমজী ইপিজেডে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, কাভার্ডভ্যানে আগুন  জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ  ঘরের মাঠে সেরা ইনিংসেরও রেকর্ড গড়লেন ইমরুল  শেষ দুই ওয়ানডের জন্য ডাক পাচ্ছেন সৌম্য