চাঁদাবাজির টাকা ফেরত দিলেন সেই ছাত্রলীগ নেতা | বরিশালটাইমস
৩৮ মিনিট আগের আপডেট রাত ১:৫১ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

চাঁদাবাজির টাকা ফেরত দিলেন সেই ছাত্রলীগ নেতা

বরিশাল টাইমস রিপোর্ট
৩:২৪ পূর্বাহ্ণ, আগস্ট ৯, ২০১৮

বরিশালের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল ‘বরিশালটাইমস’ এ সংবাদ প্রকাশের পরে চাঁদাবাজির টাকা ফেরত দিলেন কথিত সেই ছাত্রলীগ নেতা সামসুল ইসলাম টিপু। সশরীরে পেট্রোল পাম্পে গিয়ে তিনি সেখানকার কর্মচরীদের কাছে টাকাগুলো দিয়ে আসলেন।

বৃহস্পতিবার (০৯ আগস্ট) বেলা ১১টার দিকে টাকাটি বুঝে পাওয়ার বিষয়টি বরিশালটাইমসকে নিশ্চিত করেছেন পেট্রোল পাম্পের মালিক শেখ কামাল হোসেন।

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনের আগে চরকাউয়াস্থ শেখ ফিলিং পাম্পে গিয়ে আওয়ামী লীগ নেতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নাম ভাঙিয়ে চাঁদা দাবি করেন কথিত ছাত্রলীগ নেতা সামসুল ইসলাম টিপুসহ তিনজন। তখন টাকা না পেয়ে কর্মচারীদের নানা ভয়ভীতি দেখিয়ে সেখান থেকে ১৪শ’ টাকার পেট্রোল নিয়ে যান তিনি।

অবশ্য ওই সময় তিনি হুংকার দিয়ে বলেওছিলেন এলাকায় ব্যবসা করলে মাস অন্তর তাকে টাকা নতুবা পেট্রোল দিতে হবে। এমনকি নেতার (সাদিক) নির্দেশ পেয়ে তার রাজনৈতিক অভিভাবক বরিশাল জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন খান তাকে এই দায়িত্ব দিয়েছেন বলেও সাফ জানিয়ে দিয়েছিলেন সামসুল ইসলাম টিপু।

অথচ ৩০ জুলাই সিটি নির্বাচনে আ’লীগ নেতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ মেয়র নির্বাচিত হওয়ার পরে তিনি এই ধরনের বিষয়ে সকলকে সতর্ক থাকতে একাধিক সতর্কবার্তা দিয়ে আসছেন।

এই সংক্রান্ত একটি প্রতিবেদন ‘মেয়র সাদিকের নাম ভাঙিয়ে ছাত্রলীগ নেতার চাঁদাবাজি’ শিরোনামে বুধবার রাতে ‘বরিশালটাইমস’ এ তুলে ধরা হয়। সেই প্রতিবেদনের পরপরই টনক নড়ে বরিশাল জেলা ছাত্রলীগ নেতাকর্মীদের। এমনকি রাতেই প্রতিবেদনটি সরিয়ে ফেলতে এ প্রতিবেদককেও অর্থসমঝোতায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয়। পাশাপাশি পেট্রোল পাম্পের টাকাও ফের দিয়ে আসবেন বলে বিষয়টি ছাত্রলীগের এক নেতা জানিয়েছিলেন। কিন্তু অপরাধীদের সাথে আপোষের সুযোগ কোথায় প্রশ্ন রাখায় বিষয়টি নিয়ে আর বেশি দূর যাওয়ার চেষ্টা করা হয়নি।

শেখ ফিলিং পেট্রোল পাম্পের মালিক শেখ কামাল হোসেন বরিশালটাইমসকে জানিয়েছেন- তিনি পাম্পে ছিলেন না। কিন্তু কর্মচারীরা তাকে জানিয়েছেন পেট্রোলের ১৪শ’ টাকা সামসুল ইসলাম টিপু ফেরত দিয়ে গেছেন।

তবে জেলা ছাত্রলীগের এক শীর্ষ নেতা জানিয়েছেন- রাতে প্রতিবেদনটি প্রকাশের পরপরই মেয়র সাদিক আব্দুল্লাহ বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। এমনকি তিনি এই ঘটনায় সামসুল ইসলাম টিপুর বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার নিদের্শ দেন। যে কারণে চাপের মুখে টাকা ফেরত দিতে বাধ্য হয়েছেন টিপু।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  তোমার কোলে তোমার বোলে কতই শান্তি ভালবাসা...  চকবাজারে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৩৩ ইউনিট  বরিশালে ভাষাশহীদদের স্মরণ করলেন যারা...  ঠাকুরগাঁও আদালতে বিজিবির বিরুদ্ধে মামলার আবেদন  কলাপাড়ায় বাসার সামনে কলেজ শিক্ষিকাকে ছুরিকাঘাত  বরিশালে কলেজে ইত্তেফাক সম্পাদকের শুভেচ্ছা বিনিময়  উপজেলা নির্বাচন: প্রথম ধাপ বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ১৯  ঝালকাঠি সেটেলমেন্ট অফিসে দুদকের তল্লাশি, ১৭ হাজার টাকা উদ্ধার  আ.লীগ গণতান্ত্রিক শক্তি নয়: ফখরুল  হাইস্কুল পাস করার আগেই কোটিপতি!