৩ ঘণ্টা আগের আপডেট

ছেলের হাতে মা, ভাই ও খালা খুন

বরিশাল টাইমস রিপোর্ট ২:২৩ অপরাহ্ণ, জুলাই ৪, ২০১৮

পাবনার বেড়া উপজেলায় মা, ভাই ও খালাকে কুপিয়ে হত্যা করেছে তুহিন শেখ নামে এক যুবক। বুধবার (৪ জুলাই) ভোরে উপজেলার নতুন ভারেঙ্গা ইউনিয়নের সোনাপদ্মা গ্রামে এ ঘটনা ঘটে। তুহিন শেখ নতুন ভারেঙ্গা গ্রামের মৃত, মিঠু শেখের ছেলে। ঘটনার পর পালিয়ে গেছে তুহিন।

নিহতরা হলেন- তুহিনের মা বুলি বেগম (৪০), ছোট ভাই তুষার শেখ (১০) ও খালা মরিয়ম বেগম (৫০)।

বেড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, আশীষ বিন হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোর চারটার দিকে একটি ধারালো চাপাতি দিয়ে তুহিন ঘুমন্ত অবস্থায় তার মা, ভাই ও খালাকে কুপিয়ে জখম করে। এসময় চিৎকার শুনে তুহিনের স্ত্রী ও প্রতিবেশীরা ছুটে এলে পালিয়ে যান তুহিন। হাসপাতালে নেওয়ার আগে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

হত্যাকারী তুহিন মানসিক ভারসাম্যহীন বলে তার স্ত্রী দাবি করলেও পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তুহিনকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ। এ ঘটনায় বেড়া থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই কর্মকর্তা।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরগুনায় দুর্নীতির অভিযোগে উপজেলা চেয়ারম্যান বরখাস্ত  নলছিটিতে ব্যবসাপ্রতিষ্ঠানে ভাঙচুর-লুটপাট  মাদকবিরোধী বিতর্ক প্রতিযোগীতায় বরিশাল সরকারি মহিলা কলেজ চ্যাম্পিয়ন  ভারী বর্ষণে নেপালে মৃতের সংখ্যা ৫৬  অবশেষে মুক্তি পাচ্ছে জিৎ-মিমের ‘সুলতান’  বিশ্বকাপের সেরা গোলের মনোনয়নে মেসি-রোনালদোর গোল  জিদানের মতো ‘পানেনকা’ মারার কথা ভেবেছিলেন গ্রিজম্যান  ৩০ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা বহালের দাবিতে মুক্তিযোদ্ধার সন্তানের সংবাদ সম্মেলন  বরিশাল সিটি নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ থাকার নির্দেশ  বরিশাল দুটি ট্রাকভর্তি ফেন্সিডিলসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার