১৫ মিনিট আগের আপডেট রাত ৮:৪৫ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

জাতীয় ক্রিকেট দলে ডাক পেলেন বরিশালের সন্তান ফজলে রাব্বি

বরিশাল টাইমস রিপোর্ট
১১:১৯ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৮

জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন সিরিজের জন্য ঘোষণা করা হয়েছে বাংলাদেশের ওয়ানডে দল। মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন এই দলে নতুন মুখ ব্যাটসম্যান ফজলে রাব্বি। বরিশালের সন্তান রাব্বি ঘরোয়া ক্রিকেটে ভালো করার পুরস্কারই পাচ্ছেন।

কিছুদিন আগেই জাতীয় লিগে করেছেন ডাবল সেঞ্চুরি। তবে জিম্বাবুয়ের বিপক্ষে রাব্বিকে বেছে নেওয়ার পেছনে তাঁর বাঁ হাতি ব্যাটসম্যান পরিচয়টা বড় ভূমিকা রেখেছে। আঙুলের চোটের কারণে সাকিব আল হাসান যেহেতু এই সিরিজে নেই, তাই রাব্বিকে দিয়ে তাঁর অভাব পূরণের চেষ্টা হয়েছে।

সাইফউদ্দিনও এই দলের একটা চমক। গত জানুয়ারিতে ত্রিদেশীয় সিরিজ আর শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তিনি সর্বশেষ খেলেছিলেন।পারফরম্যান্স খুব ভালো না হওয়ায় দল থেকে বাদ পড়েছিলেন।

এর পাশাপাশি বাকি দল মোটামুটি অপরিবর্তিতই আছে। চোটের কারণে তামিম ও সাকিবই কেবল নেই। আগেই জানিয়ে দেওয়া হয়েছিল, জিম্বাবুয়ের বিপক্ষে খুব বেশি পরীক্ষা-নিরীক্ষা করা হবে না। নির্বাচকেরা কোনো পরীক্ষা-নিরীক্ষায় যাননি।এশিয়া কাপে খেলা বেশির ভাগ খেলোয়াড়ই আছেন জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে দলে। শুধু বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন, সৌম্য সরকার ও মুমিনুল হক।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে দল: মাশরাফি বিন মুর্তজা, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ মিথুন, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ,সাইফউদ্দিন, ফজলে রাব্বি।’

স্পটলাইট

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ঘর উত্তোলনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫  সন্তানকে জড়িয়ে ধরেই পুড়ে মরলেন মা  ওপার বাংলার সেরা নায়ক শাকিব খান  ঝালকাঠিতে চিহ্নিত মাদক বিক্রেতাসহ গ্রেপ্তার ৩  পাকিস্তানকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ  ঝালকাঠিতে শিশু শিক্ষার্থী খুন, ক্ষেত থেকে লাশ উদ্ধার  বরিশাল দুদক কর্মকর্তার বিরুদ্ধাচারণ করলেন সেটেলমেন্ট সার্ভেয়ার মনির!  পাকিস্তান তৈরি থাকলে ভারতও যুদ্ধের জন্য প্রস্তুত: রাজনাথ সিং  যুদ্ধের প্রস্তুতি শুরু পাকিস্তানে! হাসপাতালগুলিকে তৈরি থাকার নির্দেশ  আগুনে পুড়ে নিহতদের আত্মার শান্তি কামনায় বরিশালে দোয়া মোনাজাত