৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৪ ; মঙ্গলবার ; জুন ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

ঝালকাঠিতে দেড়লাখ টাকার জাল নোটসহ আটক ১

বরিশাল টাইমস রিপোর্ট
৬:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮

ঝালকাঠিতে ১ লাখ ৪৫ হাজার টাকার জাল নোটসহ শেখ আব্দুস ছালাম (৫৫) এক ব্যক্তিকে আটক করেছেন র‌্যাব-৮ এর সদস্যরা।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-৮ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে বিকেল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পরমহল গ্রামের বায়তুল আমিন জামে মসজিদ সংলগ্ন সড়কে অভিযান চালায় র‌্যাব-৮ সিপিএসসির একটি দল।

র‌্যাব জানায়, ছালামকে আটকের পর তার দেহ তল্লাশি করে মোট ১ লাখ ৪৫ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। এরমধ্যে ১ হাজার টাকার কশ সিরিজের ৪৭টি অর্থাৎ ৪৭ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। ১ হাজার টাকার এ নোটের মধ্যে ক শ ৬৩৭৭৩৬৬ নম্বরের ১১ টি, ক শ ৬৩৭৭৩৭৬ নম্বরের ২টি, ক শ ৬৩৭৭৩৪৬ নম্বরের ১১ টি, ক শ ৬৩৭৭৩৩৬ নম্বরের ২৩ টি জাল নোট পাওয়া গেছে।

পাশাপাশি ৫ শ টাকার ক ড সিরিজের ১৯৬ টি অর্থাৎ ৯৮ হাজার টাকার নোট জাল নোট উদ্ধার করা হয়। ৫ শত টাকার এ নোটের মধ্যে ক ড ৭১৬৬৬১১ নম্বরের ৫৫ টি, ক ড ৭১৬৬৬১৪ নম্বরের ৪৬ টি, ক ড ৭১৬৬৬১৬ নম্বরের ৪৪ টি, ক ড ৭১৬৬৬১৭ নম্বরের ৫১ টি জাল নোট পাওয়া গেছে।

অভিযানে র‌্যাব-৮ বরিশালের উপ-পরিচালক মেজর মো. মাসুদ রানা এবং সিনিয়র সহকারী পরিচালক মো. হাছান আলী নেতৃত্ব দেন এবং এ ঘটনায় সিপিএসসি’র ডিএডি মো. মামুনুর রশিদ খাঁন বাদী হয়ে ঝালকাঠি জেলার সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

ঝালকাঠির খবর

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এজলাসে মিসরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যু  ফের সবচেয়ে বেশি রানের মসনদে সাকিব  দুর্দান্ত জয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ  একাত্তরের এক রাত  দেড় হাজার কোটি টাকা ব্যাংক থেকে উধাও  গৌরবের জয়ে সাকিবই ম্যাচ সেরা  ফার্মেসিতে ভারতীয় ওষুধ, দেড় লাখ টাকা জরিমানা  মক্কায় এখনও বাড়ি ভাড়া করেনি তিন শতাধিক এজেন্সি  দর্শনার্থীর মোবাইল ছিনিয়ে নিয়ে বানরের সেলফি!  জাদু দেখাতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন জাদুকর