৬ ঘণ্টা আগের আপডেট বিকাল ২:৩২ ; রবিবার ; এপ্রিল ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঝালকাঠিতে যৌন উত্তেজক সিরাপসহ ২ বিক্রেতা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
১০:১৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৮

ঝালকাঠিতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ ও ১৮০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন- শহরের আমতলা গলির সতীনাথ দাসের ছেলে ব্যবসায়ী সৌরভ দাস ও তার সহযোগী সূর্য দাসের ছেলে শুভ দাস।

ডিবি পুলিশ পরিদর্শক (ওসি) মো. শফিউল্যাহ বরিশালটাইমসকে জানান, পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বশির আহমেদ গাজী ঘটনাস্থলে উপস্থিত হয়ে যৌন উত্তেজক সিরাপ ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে আটকদের ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের দণ্ড প্রদান করেন। আসামিরা তাৎক্ষণিক ৫০ হাজার টাকা জরিমানা পরিশোধ করেছেন।

যৌন উত্তেজক সিরাপ ও মেয়াদোত্তীর্ণ ওষুধ ঘটনাস্থল সংলগ্ন একটি পরিত্যক্ত স্থানে পুড়িয়ে ধ্বংস করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

ঝালকাঠির খবর

আপনার মতামত লিখুন :




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাজী-কাবিন দুটোই ভুয়া অথচ যৌতুক মামলায় জেল খাটছেন ব্যবসায়ী  ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ  ধর্ষিত মেয়েকে নিয়ে হাসপাতালে কাঁদছেন পাকিস্তানি মা  বাবুগঞ্জে কন্যাশিশুর নিরাপদ বিদ্যালয় নিশ্চিত ও বাল্যবিবাহ রোধে হলিডে ক্যাম্প  বরিশালে সাতদিনে শিশুসহ সাড়ে ৫ শ’ জন ডায়রিয়ায় আক্রান্ত  বরিশালে মেডিকেল অফিসার খুন রহস্য ৬ মাসের মাথায় উন্মোচিত  প্রধানমন্ত্রীর পরিকল্পনায় মানুষের কাছে পৌঁছে গেছে উন্নত সেবা  বরিশালে একটি চক্ষু হাসপাতাল নির্মাণ হবে : পানিসম্পদ প্রতিমন্ত্রী  অবহেলিত নলচর হবে একটি আধুনিক গ্রাম: পানিসম্পদ প্রতিমন্ত্রী  বরিশালের কারাগারে বিনা বিচারে বন্দি ১১ জনের ভবিষ্যৎ কী?