১ min আগের আপডেট বিকাল ২:৫৫ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

টক শো সঞ্চালক খুন, ২ সাংবাদিক আটক

বরিশাল টাইমস রিপোর্ট
৬:২৩ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০১৮

বুলগেরিয়ায় চলমান ঘটনা নিয়ে ‘ডিটেক্টর’ নামে একটি টকশোর সঞ্চালক খুন হয়েছেন। শনিবার দেশটির উত্তরাঞ্চলীয় শহর রুসের একটি পার্ক থেকে মারিনোভা ভিক্টোরিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

৩০ বছর বয়সী মারিনোভা বেসরকারি চ্যানেল টিভিএন টেলিভিশনের প্রশাসনিক পরিচালক ছিলেন। তাকে ধর্ষণের পর খুন করা হয়েছে বলে জানিয়েছেন বুলগেরিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী।

সাংবাদিক মারিনোভার টকশোটি দেশটির শীর্ষ রাজনীতিবিদ ও ব্যবসায়ীদের দুর্নীতির অভিযোগ নিয়ে প্রচারিত হতো। এদিকে টেলিভিশনে টকশো প্রচারের কয়েক দিনের মধ্যেই সঞ্চালক খুন হওয়ায় এর পেছনে টকশোকে দায়ী করা হচ্ছে।

এ কারণে টকশোতে আমন্ত্রিত দুই অতিথি সাংবাদিককে গ্রেফতার করেছে বুলগেরিয়া পুলিশ। তবে ঘটনা তদন্তাধীন জানিয়ে এখনও এ খুনের সঙ্গে মারিনোভার পেশাগত কাজের সংশ্লিষ্টতা পাওয়া যায়নি বলে ফরাসি বার্তা সংস্থা এএফপিকে জানিয়েছে পুলিশ।

গত ৩০ সেপ্টেম্বর টকশোটির সর্বশেষ পর্ব প্রচারিত হয়। সেই পর্বে ইউরোপীয় ইউনিয়নের তহবিলে দেশটির শীর্ষ রাজনীতিবিদ ও ব্যবসায়ীদের জালিয়াতির অভিযোগ অনুসন্ধান নিয়ে সাক্ষাৎকার প্রচারিত হয়।

রুসের আঞ্চলিক প্রসিকিউটর জর্জি জিওর্জিভ জানান, মাথায় আঘাত ও শ্বাসরোধের কারণে মারা গেছেন ভিক্টোরিয়া মারিনোভা। এখনও তার মোবাইল ফোন, গাড়ির চাবি, চশমা ও পোশাকের একটি অংশ খুঁজে পাওয়া যায়নি।

পরে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী ম্লাদের মারিনভ বলেন, হত্যার আগে মারিনোভা ধর্ষণের শিকার হয়েছিলেন।’

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে মাদক সম্পৃক্ততা ছেড়ে আলোর পথে ১১ ব্যক্তি  আব্বাসের পরে শেষ হচ্ছে নিরবের ‘হৃদয় জুড়ে’  এসএসসি পরীক্ষা দিচ্ছেন ‘এমএ পাস’ ওসি  ডাকসু নির্বাচনে ইসলামপন্থীদের বাধা দিলে আন্দোলনের হুমকি  বরিশালে জমি বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ১১  বরিশাল লঞ্চঘাটে দুই টিকিট কালোবাজারির জেল জরিমানা  বরিশালে কলেজছাত্রের খুনির ফাঁসির দাবিতে ঢাকায় মানববন্ধন  উজিরপুরে ছাত্রলীগের ব্যতিক্রমী আয়োজনে ভাষাশহীদদের স্মরণ  স্যামসাংকে খোঁচা দিল হুয়াওয়ে  পাকিস্তানকে কড়া ভাষায় অপমান করেন এই পাক আমলা