১ ঘণ্টা আগের আপডেট

টাঙ্গাইলে পুলিশ-এলাকাবাসী সংঘর্ষে আহত ২০

অনলাইন ডেস্ক ৩:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০১৮

টাঙ্গাইলের গোপালপুরে মাদকসহ এক যুবককে গ্রেফতারকে কেন্দ্র করে এলাকাবাসী ও পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৬ পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, শনিবার রাতে গোপালপুর পৌর এলাকার কোনাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ৩৭ পিস ইয়াবাসহ শফিকুল ইসলাম নামে বিএনপি সমর্থক এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে মামলা করা হয়।

গ্রেফতারের এ ঘটনাকে কেন্দ্র করে রোববার সকালে বিএনপি সমর্থক মাদক ব্যবসায়ী শফিকুলের এলাকাবাসী রাস্তা অবরোধ করে যানবাহন ভাঙচুর চালায় ও নাশকতা সৃষ্টির চেষ্টা করে।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে এলাকাবাসী পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করাসহ নাশকতা সৃষ্টির চেষ্টা চালায়।

এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ও আইনশৃঙ্খলা স্বাভাবিক করতে ২৭ রাউন্ড ফাঁকা গুলি চালায়। এ সময় ওই মাদক ব্যবসায়ীর দুই সমর্থক সোহেল রানা ও সুমন মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

হামলায় ৬ পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুই পুলিশ সদস্যকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ বাদী কয়েকজনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

তবে গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক সানা জানান, নীরিহ মসলা মিলের মালিক শফিকুলকে পুলিশ গ্রেফতার করে। রোববার সকালে তার স্বজনরা গোপালপুর থানায় শফিকুলকে দেখতে গেলে এ সময় পুলিশের সঙ্গে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে পুলিশ তাদের উপর লাঠিচার্জ করে। এতে ১২ বছরের এক কিশোরীর হাত ভেঙে যায়।

এ খবর কোনাবাড়ী গ্রামবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে মুহূর্তের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পরে বিক্ষুদ্ধ গ্রামবাসী মিছিল ও রাস্তা অবরোধ করে রাখে। পরে পুলিশ কোনাবাড়ি গ্রামে গিয়ে তাদের ছত্রভঙ্গ করতে ২৭ রাউন্ড গুলি ছোড়ে এবং বাড়ি বাড়ি গিয়ে পুলিশ নারী ও শিশুদের উপর লাঠিচার্জ করে।

এলাকাবাসীর দাবি, পুলিশ মাঝে মধ্যেই নিরীহ লোকজনকে মাদক ব্যবসায়ী বানিয়ে গ্রেফতার অভিযান চালায়। কোনাবাড়ী এলাকা থেকে যাদের গ্রেফতার করা হয়েছে তারা কেউই মাদকের সঙ্গে জড়িত নয় বলেও দাবি করেন তারা।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালে দুর্বৃত্তদের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত    উজিরপুর জল্লা ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা  বরিশাল ঢাকা আকাশ পথে সপ্তাহে বিমানের ৭টি ফ্লাইট  পটুয়াখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  পিরোজপুরের কাউখালীর শিয়ালকাঠী ইউপির দুটি কেন্দ্রে ভোট ৩ অক্টোবর  কুয়াকাটায় মাছ ধরতে গিয়ে ৩৩ জে‌লে নিখোঁজ  গৌরনদীতে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে আহত ১৫  বঙ্গোপসাগরে আড়াইশ জেলেসহ ১৫ ট্রলার ডুবি  যমুনায় পানি বৃদ্ধি, সিরাজগঞ্জের ২৫ শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ
error: Content is protected by BarishalTimes !!