১ ঘণ্টা আগের আপডেট রাত ৯:৩৮ ; বুধবার ; জুন ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

টাঙ্গাইলে পুলিশ-এলাকাবাসী সংঘর্ষে আহত ২০

বরিশাল টাইমস রিপোর্ট
৩:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০১৮

টাঙ্গাইলের গোপালপুরে মাদকসহ এক যুবককে গ্রেফতারকে কেন্দ্র করে এলাকাবাসী ও পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৬ পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, শনিবার রাতে গোপালপুর পৌর এলাকার কোনাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ৩৭ পিস ইয়াবাসহ শফিকুল ইসলাম নামে বিএনপি সমর্থক এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে মামলা করা হয়।

গ্রেফতারের এ ঘটনাকে কেন্দ্র করে রোববার সকালে বিএনপি সমর্থক মাদক ব্যবসায়ী শফিকুলের এলাকাবাসী রাস্তা অবরোধ করে যানবাহন ভাঙচুর চালায় ও নাশকতা সৃষ্টির চেষ্টা করে।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে এলাকাবাসী পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করাসহ নাশকতা সৃষ্টির চেষ্টা চালায়।

এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ও আইনশৃঙ্খলা স্বাভাবিক করতে ২৭ রাউন্ড ফাঁকা গুলি চালায়। এ সময় ওই মাদক ব্যবসায়ীর দুই সমর্থক সোহেল রানা ও সুমন মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

হামলায় ৬ পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুই পুলিশ সদস্যকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ বাদী কয়েকজনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

তবে গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক সানা জানান, নীরিহ মসলা মিলের মালিক শফিকুলকে পুলিশ গ্রেফতার করে। রোববার সকালে তার স্বজনরা গোপালপুর থানায় শফিকুলকে দেখতে গেলে এ সময় পুলিশের সঙ্গে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে পুলিশ তাদের উপর লাঠিচার্জ করে। এতে ১২ বছরের এক কিশোরীর হাত ভেঙে যায়।

এ খবর কোনাবাড়ী গ্রামবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে মুহূর্তের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পরে বিক্ষুদ্ধ গ্রামবাসী মিছিল ও রাস্তা অবরোধ করে রাখে। পরে পুলিশ কোনাবাড়ি গ্রামে গিয়ে তাদের ছত্রভঙ্গ করতে ২৭ রাউন্ড গুলি ছোড়ে এবং বাড়ি বাড়ি গিয়ে পুলিশ নারী ও শিশুদের উপর লাঠিচার্জ করে।

এলাকাবাসীর দাবি, পুলিশ মাঝে মধ্যেই নিরীহ লোকজনকে মাদক ব্যবসায়ী বানিয়ে গ্রেফতার অভিযান চালায়। কোনাবাড়ী এলাকা থেকে যাদের গ্রেফতার করা হয়েছে তারা কেউই মাদকের সঙ্গে জড়িত নয় বলেও দাবি করেন তারা।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ধর্ষিত কলেজছাত্রীর আত্মহুতি  ৬৬ ইউএনও পাচ্ছেন ৯০ লাখ টাকার পাজেরো স্পোর্টস কিউএক্স জিপ  বরিশাল নগরীর তাওয়া রেস্তোরাঁয় বিক্রি হয় পঁচা-বাসি খাবার!  বাবুগঞ্জে দিনমজুরের জমি দখল করে প্রতিপক্ষের মার্কেট  ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদকের পদ স্থগিত  পটুয়াখালীতে বাঙালী শ্রমিকদের হামলায় চীনা শ্রমিক নিহত  গভীর রাতে মাঝ নদীতে সুন্দরবন লঞ্চে আগুন, আতঙ্ক  মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ৩ প্রার্থী বিজয়ী  মোবাইলে লেনদেনে নতুন চার্জের সুযোগ নেই : বিটিআরসি  ভোটের ২২ ঘণ্টা আগে প্রার্থিতা ফিরে পেয়ে জয়ী সেই রেজবি