৬ ঘণ্টা আগের আপডেট

তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না : ভোলায় তোফায়েল

বরিশাল টাইমস রিপোর্ট ১০:৫৯ পূর্বাহ্ণ, আগস্ট ২৪, ২০১৮

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন- নতুন করে কোনো সরকার বা তত্ত্বাবধায়ক সরকার আসবে না। সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনে বিএনপিকে আগামী সংসদ নির্বাচনে অংশ নিতে হবে। বিএনপি ২০১৪ সালের নির্বাচনে অংশগ্রহণ করেনি। এবার যদি নির্বাচন না করে সেটা হবে তাদের জন্য আত্মহত্যার শামিল।

শুক্রবার (২৪ আগস্ট) সকালে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের গুলি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক পথ সভায় মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন- আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি না এলে ভাসানীর (ন্যাপ) এর মতো দলটি অস্তিত্বহীন হয়ে পড়বে।

এ সময় মন্ত্রী দেশের সামাজিক-অর্থনৈতিক অগ্রযাত্রা ও উন্নয়ন জন্য প্রধান মন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেন। বলেন, দেশের জন্য শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি আজ মাদর অব হিউম্যানিটি। মানবিক গুণাবলির জন্য আন্তর্জাতিক বিশ্বের কাছে প্রশংসিত। আমরা ১১ লাখ রহিঙ্গাকে আশ্রয় দিয়েছি। গ্রামগুলোকে শহরে রুপান্তরিত করছি। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছি।

বাণিজ্যমন্ত্রী বলেন- ভোলার ধনিয়া ও শিবপুর ইউনিয়নকে নদী ভাঙনের হাত থেকে রক্ষার জন্য ৫৯০ কোটি টাকার একটি প্রকল্প পাস হতে চলছে। এটি বাস্তবায়ন হলে ভোলা নদী ভাঙন চিরতরে বন্ধ হবে বলে আশা করা যায়। তাই আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান তিনি।

ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হারুন-অর-রশীদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- ভোলা জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ধনিয়া ইউনিয়নের চেয়ারম্যান এমদাদ হোসেন কবীর এবং জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম প্রমুখ।

পথ সভায় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক আরজু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  সারাদেশে ৬ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ ধরা বন্ধ  ‘স্বর্ণডিম’ পাড়বে মুরগি!  বাবুগঞ্জে বাল্যবিয়ে ও নারী নির্যাতন প্রতিরোধে গণশুনানি  পটুয়াখালীর পায়রা বন্দরে নিরাপত্তা নিশ্চিতে মহাপরিকল্পনা  সাগর মোহনায় তিনটি মাছ ধরার ট্রলার ডুবি, ২৬ জেলে উদ্ধার  বরিশালের সন্তান ডিআইজি মিজানের অঢেল সম্পদের খোঁজ পেয়েছে দুদক  পটুয়াখালীতে নদী থেকে ভাসমান লাশ উদ্ধার  বেতাগীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে খুন  বরিশালে হেরোইনসহ বিক্রেতা গ্রেপ্তার  বরিশালে সন্ত্রাসী হামলায় ওয়ার্ড আ’লীগ নেতা রক্তাক্ত
error: Content is protected by BarishalTimes !!