১৩ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৪৩ ; বুধবার ; নভেম্বর ১৪, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বরিশালে ছোট লঞ্চ চলাচল বন্ধ

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৩৮ অপরাহ্ণ, মে ১৬, ২০১৮

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বরিশালের অভ্যন্তরীণ নৌরুটে যাত্রী পরিবহনকারী ছোট লঞ্চগুলো চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

বুধবার বেলা সাড়ে ৩টার দিকে বিআইডব্লিউটিএ বরিশাল অফিসের নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের উপ-পরিচালক আজমল হুদা মিঠু বরিশালটাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এই কর্মকর্তা জানিয়েছেন- আওহাওয়া অধিদপ্তরের দেখানো ২ নম্বর সতর্ক সংকেতের প্রেক্ষিতে এই ঘোষণা দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশনা সেখান থেকে না আসা পর্যন্ত এই সিদ্ধান্ত বলবৎ থাকবে।

তবে বরিশাল ঢাকা নৌরুটে চলাচলরত বড় লঞ্চগুলোতে যাত্রী পরিবহনের ক্ষেত্রে কোন নির্দেশনা নেই।

বরিশাল আবহাওয়া অধিদপ্তরের সিনিয়র পর্যবেক্ষক প্রনব কুমার রায় বরিশালটাইমসকে জানিয়েছেন- বুধবার সকাল ৬টা ৫৩ মিনিট থেকে ৪১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড হয়েছে। এই সময়ে বাতাসের সর্বোচ্চ গতি ছিল ২০ কিলোমিটার। সন্ধ্যার পরে বৃষ্টির পরিমাণ আরও বৃদ্ধি পেতে পারে।

ফলে বরিশালের অভ্যন্তরীণ নদীগুলোকে ২ নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বাবুগঞ্জে ফেস্টুন-বিলবোর্ড নিজেই অপসারণ করলেন যুবনেতা আতিক!  বাবুগঞ্জে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ  পটুয়াখালীতে সিভিল সার্জনসহ দুজনের বিরুদ্ধে দুদকের মামলা  পটুয়াখালীর ১৫ জেলেকে বিজিবির কাছে হস্তান্তর করেছে ভারত  বরগুনায় শ্বশুর চান বিএনপির মনোনয়ন, জামাই আ’লীগের  বরিশালে সদর আসনে মশিউরকে নিয়ে ভাবছে আ’লীগ  বরিশালে সাত দিনব্যাপী আয়কর মেলা শুরু  রাস্তায় থুতু ফেলছেন? শাস্তিও জেনে নিন তাহলে  ৮ বছরের শিশুদের দেওয়া হচ্ছে মারণাস্ত্র চালানোর প্রশিক্ষণ!  স্ত্রীকে ফিরে না আনায় বড় ভাইকে খুন করলেন যুবক!