দুলাভাইয়ের বিরুদ্ধে শ্যালিকার শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট ৬:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৭

ঝালকাঠির নলছিটিতে দুলাভাই কর্তৃক তার আপন চাচাত শ্যালিকা দশম শ্রেণির এক ছাত্রীর (১৪) শ্লীলতাহানির চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার সিদ্ধকাঠি গ্রামে গত ৭ সেপ্টেম্বর দুপুরে এ ঘটনা ঘটলেও স্থানীয় প্রভাবশালী ও সন্ত্রাসীদের হুমকি-ধমকিতে নিরাপত্তা ও স্বাভাবিক জীবন নিয়ে শঙ্কিত হয়ে পড়া ওই পরিবারটি আইনি সহযোগিতা নিতে পারছে না।

সিদ্ধকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের ওই ছাত্রী জানান, বাসার লোকজন বেড়াতে যাওয়ার সুযোগে দুলাভাই আলতাফ হোসেন (৫৮) পিছনের দরজা দিয়ে ঘরে ঢুকে করে জোরপূর্বক তাকে (ছাত্রী) বারবার ঝাপটে ধরে শ্লীলতাহানি চেষ্টা চালায়। পরে ওই ছাত্রী ধস্তাধস্তি করে তার দুলাভাই আলতাফের হাত থেকে ছাড়া পেয়ে ডাক-চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসলে আলতাফ পালিয়ে তার শ্বশুর ফারুক খানের ঘরে আশ্রয় নেয়। এ ঘটনার পর ওই ছাত্রী ও তার ছোট বোনকে (১০) মারধর করে হাওয়া বেগম ও হীরা আক্তার নামে আলতাফের আপন দুই শ্যালিকা। এসময় ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে বিষয়টি কাউকে না বলার জন্য শাসিয়ে যায় তারা।

কান্নাজড়িত কণ্ঠে ছাত্রীটি বলেন, ‘ওই ঘটনার পর আলতাফ হোসেনের শ্যালক নাজমুল খান ও তার বাহিনীর হুমকি-ধমকিতে আমার লেখাপড়া বন্ধ হতে বসেছে।’ তবে ওই ছাত্রীকে মারধর ও শাসানোর বিষয়টি অস্বীকার করে হাওয়া বেগম ও হীরা বেগম বলেন, ‘আমাদের সঙ্গে পারিবারিক শত্রুতা থাকায় তারা মিথ্যা অভিযোগ তুলছে’।

শ্লীলতাহানি চেষ্টা ঘটনার সত্যতা স্বীকার করে ওই ছাত্রীর দিনমজুর বাবা জানান, ঘটনাটি ধামাচাপা দিতে আপোষ-মিমাংসার কথা বলে এলাকার প্রভাবশালীরা জোর করে সালিশ-বৈঠকের আয়োজন করে। ওই সালিশ বৈঠকে উপস্থিত না হয়ে কৌশলে পালিয়ে যান লম্পট আলতাফ হোসেন। তিনি অভিযোগ করে বলেন, ঘটনাটি ধামাচাপা দিতে চেষ্টা চালাচ্ছে স্থানীয় একটি প্রভাবশালী মহল। এ কারণে মামলা বা কোথাও অভিযোগ করার সাহস পাচ্ছি না।

এ ব্যাপারে অভিযুক্ত আলতাফ হোসেন বলেন, ‘অভিযোগ সঠিক নয়। জমা-জমা নিয়ে আমার শ্বশুরের সঙ্গে ওই ছাত্রীর পরিবারের বিরোধ থাকায় তারা এসব অপপ্রচার করছে।’

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম সুলতান মাহমুদ বলেন, এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ভারতে ২০২৩ বিশ্বকাপও হবে ১০ দলের  মোস্তাফিজকে ছেড়ে ডি কককে কিনেছে মুম্বাই  বিপদের মুখে দাঁড়িয়ে ইমরুলের অসাধারণ সেঞ্চুরি  ঝালকাঠি বিএনপির সাংগঠনিক সম্পাদক বাপ্পি আটক  গোপন বৈঠকের সময় ৭ ‘জঙ্গি’ গ্রেপ্তার  এবার মুসলিম দেশ আলজেরিয়ায় বোরকা নিষিদ্ধ!  বাকবিতন্ডার জেরে সংঘর্ষে নিহত ৫৫  তরুণদের প্রযুক্তি সম্পর্কে আরও জানতে হবে : প্রধানমন্ত্রী  মহাসড়ক থেকে ৪ যুবকের লাশ উদ্ধার  মেয়র সাদিককে বরণে প্রস্তুত বরিশাল, সর্বত্র সাজ সাজ রব