৫ মিনিট আগের আপডেট বিকাল ৪:৪৭ ; রবিবার ; এপ্রিল ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

দেড় বছরেই জিমে অনন্ত জলিল পুত্রের

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৫৪ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৬

এখনও দেড় বছরে পা দেয়নি অনন্ত পুত্র আরিজ। তাতে কী, প্রতিদিন সুপারস্টার বাবার সঙ্গে জিমে তার অবশ্যই জিমে যাওয়া চাই। সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে একমাত্র সন্তানের ব্যায়ামরত ছবি প্রকাশ করে সেই খবরই জানালেন অনন্ত জলিল।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেইজে পুত্র আরিজের একটি ছবি প্রকাশ করেছেন অনন্ত। তাতে দেখা যায়, জিমের রিং ধরে ঝুলে আছে সে। ছবির উপরে লেখা, ‘আমার সন্তান প্রতিদিন, আমার সঙ্গে জিমে আসে’।

নিজের বডিফিটনেস নিয়ে খুবই সচেতন অনন্ত জলিল। একারণে নানা নিয়ম কানুনের পাশাপাশি প্রতিদিন জিমে গিয়ে ব্যায়ামও করেন। এসময় তার সঙ্গেী হয় পুত্র আরিজ।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৩ নভেম্বর থাইল্যান্ডের ব্যাংককস্থ বামরুন গ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতালে জন্ম নেয় অনন্ত-বর্ষা জুটির প্রথম সন্তান আরিজ।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ইউএস বাংলার বিমানের টয়লেটে ১৪ কেজি স্বর্ণ!  পরকীয়া প্রেমে বাঁধা হওয়ায় স্বামীকে খুন, স্ত্রীর স্বীকারোক্তি  ভয়াবহ বিস্ফোরণে নিহত ১৮৫ মানুষ  কাজী-কাবিন দুটোই ভুয়া অথচ যৌতুক মামলায় জেল খাটছেন ব্যবসায়ী  ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ  ধর্ষিত মেয়েকে নিয়ে হাসপাতালে কাঁদছেন পাকিস্তানি মা  বাবুগঞ্জে কন্যাশিশুর নিরাপদ বিদ্যালয় নিশ্চিত ও বাল্যবিবাহ রোধে হলিডে ক্যাম্প  বরিশালে সাতদিনে শিশুসহ সাড়ে ৫ শ’ জন ডায়রিয়ায় আক্রান্ত  বরিশালে মেডিকেল অফিসার খুন রহস্য ৬ মাসের মাথায় উন্মোচিত  প্রধানমন্ত্রীর পরিকল্পনায় মানুষের কাছে পৌঁছে গেছে উন্নত সেবা