১৭ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৯ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৪, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

দ. সুদানে নদীতে অাছড়ে পড়ল বিমান, নিহত ১৭

অনলাইন ডেস্ক
৫:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৮

দক্ষিণ সুদানে যাত্রীবাহী ছোট একটি বিমান বিধ্বস্তে অন্তত ১৭ জনের প্রাণহানি ঘটেছে। রোববার রাজধানী জুবা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পশ্চিমাঞ্চলীয় শহর জিরল যাওয়ার পথে স্থানীয় একটি নদীতে বিমানটি বিধ্বস্ত হয়। দেশটির তথ্যমন্ত্রী তাবান আবেলের বরাত দিয়ে বার্তাসংস্থা রয়টার্স এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

জিরল থেকে তথ্যমন্ত্রী আবেল টেলিফোনে রয়টার্সকে বলেন, বিমানটি বিধ্বস্ত হয়ে ১৭ জন নিহত হয়েছেন এবং আরো তিনজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। বিমানটিতে ২২ জন যাত্রী ছিলেন; এরমধ্যে দু’জন এখনও নিখোঁজ রয়েছে। নিহতদের মধ্যে তিনজন শিশু রয়েছে।

মন্ত্রী বলেন, জীবিতদের মধ্যে বেসরকারি সংস্থায় কর্মরত এক ইতালীয় চিকিৎসকের অবস্থা আশঙ্কাজনক। জিরলের একটি হাসপাতালে তার অস্ত্রোপচার চলছে।

একজন প্রতক্ষ্যদর্শী বলেন, বিমানটি একটি নদীতে বিধ্বস্ত হয় এবং পানি থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়। দেশটির বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের প্রধান নির্বাহী কর্মকর্তা ডেভিড সুবেক বিমান বিধ্বস্তের ঘটনা নিশ্চিত করেছেন। তবে বিমান বিধ্বস্তের এ ঘটনায় কতজনের প্রাণহানি ঘটেছে তা নিশ্চিত করতে পারেননি তিনি।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নলছিটিতে শিক্ষা অফিসের দুই সহকারীর বিরুদ্ধে দুদকের তদন্ত শুরু  বঙ্গোপসাগরে দুই জাহাজডুবি  আরমান আলিফের ‘শূন্যতা’  মা-বাবার খোঁজে সুইজারল্যান্ড থেকে বাংলাদেশে খোদেজা  হিন্দু-মুসলিম বিয়ে অবৈধ কিন্তু সন্তান বৈধ  বাবাকে পিটিয়ে হত্যা করল ছয় ছেলে  গরুর পাঁচ পা!  জেনে নিন আপনার হ্যান্ডসেট বৈধ কি না  মাছ মাংসে বিষ, প্রমাণ মিলেছে  বিশ্ব ইজতেমা ১৫ থেকে ১৭ ফেব্রুয়ারি