২ ঘণ্টা আগের আপডেট

দ. সুদানে নদীতে অাছড়ে পড়ল বিমান, নিহত ১৭

অনলাইন ডেস্ক ৫:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৮

দক্ষিণ সুদানে যাত্রীবাহী ছোট একটি বিমান বিধ্বস্তে অন্তত ১৭ জনের প্রাণহানি ঘটেছে। রোববার রাজধানী জুবা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পশ্চিমাঞ্চলীয় শহর জিরল যাওয়ার পথে স্থানীয় একটি নদীতে বিমানটি বিধ্বস্ত হয়। দেশটির তথ্যমন্ত্রী তাবান আবেলের বরাত দিয়ে বার্তাসংস্থা রয়টার্স এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

জিরল থেকে তথ্যমন্ত্রী আবেল টেলিফোনে রয়টার্সকে বলেন, বিমানটি বিধ্বস্ত হয়ে ১৭ জন নিহত হয়েছেন এবং আরো তিনজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। বিমানটিতে ২২ জন যাত্রী ছিলেন; এরমধ্যে দু’জন এখনও নিখোঁজ রয়েছে। নিহতদের মধ্যে তিনজন শিশু রয়েছে।

মন্ত্রী বলেন, জীবিতদের মধ্যে বেসরকারি সংস্থায় কর্মরত এক ইতালীয় চিকিৎসকের অবস্থা আশঙ্কাজনক। জিরলের একটি হাসপাতালে তার অস্ত্রোপচার চলছে।

একজন প্রতক্ষ্যদর্শী বলেন, বিমানটি একটি নদীতে বিধ্বস্ত হয় এবং পানি থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়। দেশটির বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের প্রধান নির্বাহী কর্মকর্তা ডেভিড সুবেক বিমান বিধ্বস্তের ঘটনা নিশ্চিত করেছেন। তবে বিমান বিধ্বস্তের এ ঘটনায় কতজনের প্রাণহানি ঘটেছে তা নিশ্চিত করতে পারেননি তিনি।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  নির্বাচন বানচাল করার উদ্দেশেই জাতীয় ঐক্য: রাশেদ খান মেনন  বরিশালে ‍এমপির পিএস’র যোগসূত্রেই চেয়ারম্যান নান্টু খুন!  বরিশালে সংবাদকর্মীকে মারধর, এসআই’র বিরুদ্ধে দুদকের মামলা  আ’লীগ নেতা নান্টু হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন  কাউখালীতে মীনা দিবস উপলক্ষে শোভাযাত্রা  ২২ দিন ইলিশসহ সকল মাছ ধরা নিষিদ্ধ  রাজাপুরে গাঁজাসহ মাদক কারবারি আটক  মঙ্গলবার ভোলা আসছেন ভারতের কেন্দ্রীয় বাণিজ্যমন্ত্রী  ইউএনও'র হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে বাঁচল স্কুলছাত্রী  স্বরূপকাঠিতে অজ্ঞাত মহিলার মরদেহ উদ্ধার
error: Content is protected by BarishalTimes !!