৭ ঘণ্টা আগের আপডেট

ধোনি-যুবরাজ-বুমরায় ভরসা শচীনের

বরিশাল টাইমস রিপোর্ট ৬:১৫ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বের খেলা শেষ। মঙ্গলবার (১৫ মার্চ) ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচ দিয়ে শুরু হবে মূল পর্বের লড়াই। এবারের বিশ্বকাপে সুপার টেনে ওঠা সবকটি দলই বেশ শক্তিশালী। কোন দলকেই তুচ্ছ-তাচ্ছিল্য করার সুযোগ নেই। এমন পরিস্থিতিতে শুরু হয়েছে নানা হিসাব-নিকাশ।

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ভারত দল প্রথমবারের মতো স্বাগতিক দেশ হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ে বদ্ধপরিকর। কারণ সম্প্রতি এশিয়া কাপে চ্যাম্পিয়ন হয়ে বেশ উজ্জীবিত দলটি। তবে বিপত্তি ঘটিয়েছে তাদের দেশেরই এক জ্যোতিষী। তিনি জানান দিয়েছেন মহেন্দ্র সিং ধোনির ভারতীয় দল ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারবে না।

তবে ভারতের অন্যতম সেরা খেলোয়াড় শচীন টেন্ডুলকারের মতে, ধোনি-যুবরাজ ও তরুণ বোলার বুমরা বিশ্বকাপে জ্বলে উঠতে পারলে দু:শ্চিতার কোন কারণ নেই। কারণ এমনটি ঘটলে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপে শিরোপা জয়ের সুখস্মৃতি পুনরায় বাস্তবায়িত হবে।

তিনি বলেন, ধোনির যোগ্য নেতৃত্ব দল ধারাবাহিকভাবে ভালো খেলছে। সে নিজেও ব্যাট হাতে যে কোন সময় জ্বলে উঠতে পারে। সর্বশেষ এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশের বিপক্ষে ৬ বলে ২২ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলে সে তা প্রমাণ করেছে।

বুমরা যে কোন সময় খেলার পরিস্থিতি পরিবর্তনে সক্ষম উল্লেখ করে তিনি বলেন, আমি আশা করি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০১৬ আসরে বুমরা “গেম চেঞ্জার” এর ভূমিকা পালন করবে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  উজিরপুরে শতাধিক ইয়াবাসহ ২ যুবক আটক  যথাযোগ্য মর্যাদায় উজিরপুরে জাতীয় শোক দিবস পালিত  পটুয়াখালীতে শোকর‌্যালিতে সংঘর্ষ, বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর  বরিশাল বিশ্ববিদ্যালয়ে শোক র‍্যালি ও আলোচনা সভা  চোখের জলে গোলাম সারওয়ারকে বিদায় জানালে‍া বরিশালবাসী  আফগানিস্তানে সেনাঘাঁটিতে তালেবান হামলা, নিহত ৪৪  জাতির জনককে স্মরণ করলো গোটা বরিশালবাসী  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  ঘুমন্ত শিশুর পাশে ঘুমিয়ে পড়ল চিতাবাঘ!  পটুয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণের পরে খুন, সৎমা অচেতন