৩ ঘণ্টা আগের আপডেট

নওয়াজ শরিফের স্ত্রী লন্ডনে মারা গেছেন

বরিশাল টাইমস রিপোর্ট ৭:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৮

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের স্ত্রী কুলসুম নওয়াজ লন্ডনে মারা গেছেন। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, কুলসুম নওয়াজ ৬৮ বছর বয়সে মারা গেলেন।

তিনবার পাকিস্তানের ফার্স্টলেডি হয়েছিলেন কুলসুম। গত বছরের আগস্ট থেকে ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। চলতি বছরের ১৪ জুন হার্ট অ্যাটাকও করেছিলেন তিনি।

তার স্বামী নওয়াজ শরিফ এবং মেয়ে মরিয়ম এখন পাকিস্তানের কারাগারে। দুর্নীতির মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর দেশে ফিরেই কারাবরণ করেন তারা।

১৯৭১ সালে নওয়াজ শরিফকে বিয়ে করেন কুলসুম নওয়াজ। তার স্বামী ১৯৯০-১৯৯৩, ১৯৯৭-১৯৯৯ এবং ২০১৩-২০১৭ সাল পর্যন্ত তিনবার প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। কিন্তু কোনোবারই তিনি মেয়াদ শেষ করতে পারেননি।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বরিশালে সড়ক দুর্ঘটনায় এনজিওকর্মীসহ নিহত ২  ‘বিএনপি জামাতি ও বামাতিদের নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হবে না’-মেনন  বাবুগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধীদের জন্য নির্মিত হচ্ছে দুটি হোস্টেল  বরিশালের নদ-নদীতে ২২ দিন মাছ শিকারে নিষেধাজ্ঞা  স্বাধীনতাবিরোধী পরাজিত অপশক্তিরা জোট বেঁধেছে : বরিশালে মেনন  বরিশালে পুলিশের ধাওয়ায় নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  মাদকের হোলসেলর অনিক চৌধুরী ইয়াবাসহ গ্রেপ্তার  পটুয়াখালীতে মাদক বিক্রেতার কারাদণ্ড  শিগগির ভাসবে রিমোটে নিয়ন্ত্রিত ‘এমভি মানামি’  খালি পেটে এক টুকরো হলুদ খান, দেখুন রোগমুক্তির যাদু!
error: Content is protected by BarishalTimes !!