৫ ঘণ্টা আগের আপডেট

নলছিটিতে দুই ব্যক্তিকে ক্রসফায়ারের হুমকি দিলেন তিন পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট ৭:৪৫ অপরাহ্ণ, জুন ৩, ২০১৮

ঝালকাঠির নলছিটি উপজেলায় জমির বিরোধ নিয়ে দুই ব্যক্তিকে মাদক মামলায় ফাঁসানো এবং ক্রসফায়ারে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে তিন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। রোববার (০৩ জুন) দুপুরে প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে উপজেলার মানপাশা বাজারের জাহাঙ্গীর হোসেন এ অভিযোগ করেন।

লিখিত অভিযোগে তিনি দাবি করেন- বর্তমানে বরিশালে কর্মরত উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা হাওলাদার ও লোকমান হাওলাদার এবং বাকেরগঞ্জে কর্মরত ট্রাফিক পুলিশের পরিদর্শক মোশারফ হাওলাদার- তিন সহোদর উপজেলার মানপাশা বাজারের কাছে ১৭ শতাংশ জমি কিনে প্রায় চার থেকে পাঁচ কোটি টাকা ব্যয়ে এক অট্টালিকাসম ভবন তৈরি করেছেন।

তিনি অভিযোগ করে বলেন- ভবনের উভয় পাশে তার তিন শতাংশ জমি জবর দখল করে নেন ওই তিন পুলিশ কর্মকর্তা। এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যানের কাছে অভিযোগ জানায় ক্ষতিগ্রস্ত পরিবার।

জাহাঙ্গীর বলেন- চেয়ারম্যান আলমগীর হোসেন ওই তিন পুলিশ সহোদরকে নোটিশ করেন। চেয়ারম্যানের এ ধরনের নোটিস করার এখতিয়ার নেই বলে জানান তারা। তারা কোনো সালিশ মীমাংসায়ও বসতে রাজি হচ্ছেন না।

প্রতিবাদ জানালে জাহাঙ্গীর হোসেন ও তার চাচাতো ভাই সরোয়ার হোসেনকে তিন পুলিশ কর্মকর্তা ক্রসফায়ারে হত্যার হুমকি দিচ্ছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। এমনকি চলমান মাদকবিরোধী অভিযানে মাদক মামলায় জড়ানোর হুমকি দেয়া হয় বলেও অভিযোগ করেন জাহাঙ্গীর।

পুলিশে চাকরি করে বিপুল অর্থ ব্যয়ে ভবন নির্মাণের উৎস অনুসন্ধানের জন্য সংবাদ সম্মেলন থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানানো হয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে উপ-পরিদর্শক (এসআই) মো. লোকমান হাওলাদার বলেন, এ অভিযোগ মিথ্যা। জমি নিয়ে দ্বন্দ্ব আছে। জমির বিষয়ে রমজানের পরে ইউনিয়নের চেয়ারম্যানের মাধ্যমে সুরাহা করা হবে।‘

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  শোক হোক শক্তি, আজ জাতীয় শোক দিবস  টুটুল কি বরিশালের স্বরাষ্ট্রমন্ত্রী? আটক গাড়ি ছাড়তে লাগবে তার সুপারিশ (!)  গোটা বরিশাল শহরজুড়ে শোকের আবহ  চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাই খেলেন কথিত সাংবাদিক শাহ আলম  ঈদের প্রধান জামাত সকাল ৮টায়  নান্নার বিরিয়ানি খেয়ে অর্ধশতাধিক শিক্ষক হাসপাতালে  এশিয়া কাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা  সে দেশে এক কাপ কফির দামে পাওয়া যায় ৯০০০ কাপ পেট্রোল  ‘নিষ্পাপ শিশুদের কেন হত্যা করলো সৌদি আরব?’  পিরোজুপরে অপহরণকারীর ১৪ বছর কারাদন্ড