৫ ঘণ্টা আগের আপডেট

নায়িকা বুবলির ‘অন্তঃসত্ত্বা’র গুজব, চলছে দোষারূপ

বরিশাল টাইমস রিপোর্ট ৪:৫৮ অপরাহ্ণ, জুন ১৪, ২০১৮

বিতর্ক যেন পিছু ছাড়ছে না ‘সুপার হিরো’র। প্রথমে বিদেশে শুটিং করা নিয়ে জটিলতা, আজ যখন সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলো তখন সমালোচনার ঝড় বইছে ছবির নায়িকা শবনম বুবলীকে নিয়ে। এই ছবিরই একটি গান ‘তোমাকে আপন করে পাবো’ থেকেই এই আলোচনার সূত্রপাত। গানের এক দৃশ্যে দেখা যায় বুবলী সাদা রংয়ের একটি গাউন পরেছেন। সেসময় মনে হচ্ছিলো তিনি অন্তঃসত্ত্বা। আর এটা নিয়েই গতকাল বুধবার থেকে ব্যাপক আলোচনা হচ্ছে সামাজিক যোগাযোগের মাধ্যমে।

বিষয়টি নিয়ে শবনব বুবলীর সাথে যোগাযোগ করা হলে, তিনি এই বিষয়ে কোন কথা বলেননি। কাজে ব্যস্ত আছেন, কিছুক্ষণ পর ফোন দিচ্ছেন, বলে ফোনটি কেটে দেন। তারপর দীর্ঘ সময় অপেক্ষায় থাকার পর তিনি আর ফোন করেন নি।

তবে বিভিন্ন গণমাধ্যমে বুবলী জানিয়েছেন, পোশাকের কারণে তাঁকে ওরকম দেখিয়েছে। ক্যামেরার অ্যাঙ্গেলের কারণেও ওরকম হতে পারে। বুবলী জোর দিয়ে জানিয়েছেন, তিনি অন্তঃসত্তা নন। বিষয়টি তিনি ছবির পরিচালকের দোষ বলে উল্লেখ করেছেন। ক্যামেরার অ্যাঙ্গেল ঠিক থাকলে এমন দেখাতো না বলে মনে করেন তিনি।

বুবলীর এই কথাকে অবশ্য উড়িয়ে দিয়েছেন ছবির পরিচালক আশিকুর রহমান আশিক। তিনি বলেন, ‘সবসময় নায়িকাকে সবকিছু তো বলা যায় না। তবে পোশাক নিয়ে আমি বারবারই তাঁকে বলেছিলাম। কিন্তু বুবলী বিষয়টি পাত্তা দেননি। আমার যতটুকু দায়িত্ব আমি করেছি। জিনিসটা যে এমন ভাইরাল হবে তো সেটি ভাবতে পারিনি। শারীরিক বিষয়টি যারযার ব্যক্তিগত বিষয়। আমি পরিচালক হিসেবে তো সবার দায়িত্ব নেইনি। নায়িকার ফিজিক্যাল ফিটনেস তো তার নিজের ব্যাপার। যখন শুট করেছি তখন তিনি বারবার মনিটরে দেখেছেন। তখন তো তিনি কিছু বলেননি। এখন পরিচালকের উপর সব দায়িত্ব চাপিয়ে দিলে তো হবে না।’

ক্যামেরার অ্যাঙ্গেল নিয়ে পরিচালক বলেন, তিনি সবভাবেই চেষ্টা করেছেন, কিন্তু বুবলীকে একই রকম দেখাচ্ছিলো। আশিক বলেন, ‘আমি তো আর এক অ্যাঙ্গেল থেকে ক্যামেরা ধরে পুরো গান শেষ করতে পারি না।’

শাকিব ও বুবলী অভিনীত এই ছবির কিছু অংশের শুটিং হয় অস্ট্রেলিয়ায়। অনুমতি ছাড়া বিদেশে শুটিং করা নিয়ে জটিলতায় পড়েছিলো ছবিটি। গত সোমবার সেন্সর বোর্ডে ‘সুপার হিরো’ জমা পড়লেও শেষ পর্যন্ত ঈদে মুক্তি পাবে কি না, তা নিয়ে তৈরি হয়েছিলো সংশয়। তবে শেষ পর্যন্ত সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ছবিটি।

ছবিটি প্রযোজনা করছে হার্টবিট প্রডাকশন। থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব ও বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  শোক হোক শক্তি, আজ জাতীয় শোক দিবস  টুটুল কি বরিশালের স্বরাষ্ট্রমন্ত্রী? আটক গাড়ি ছাড়তে লাগবে তার সুপারিশ (!)  গোটা বরিশাল শহরজুড়ে শোকের আবহ  চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাই খেলেন কথিত সাংবাদিক শাহ আলম  ঈদের প্রধান জামাত সকাল ৮টায়  নান্নার বিরিয়ানি খেয়ে অর্ধশতাধিক শিক্ষক হাসপাতালে  এশিয়া কাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা  সে দেশে এক কাপ কফির দামে পাওয়া যায় ৯০০০ কাপ পেট্রোল  ‘নিষ্পাপ শিশুদের কেন হত্যা করলো সৌদি আরব?’  পিরোজুপরে অপহরণকারীর ১৪ বছর কারাদন্ড