১ ঘণ্টা আগের আপডেট বিকাল ১:৪১ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১৩, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

নির্মাণাধীন ফ্লাইওভার ধসে নিহত ১৮

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৪১ অপরাহ্ণ, মে ১৬, ২০১৮

ভারতের বারাণসীতে নির্মাণাধীন ফ্লাইওভার ধসে পড়ার ঘটনায় কমপক্ষে ১৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছে আরও বহু মানুষ। বারাণসী ক্যান্টনমেন্ট রেলস্টেশন সংলগ্ন এলাকায় মঙ্গলবার ওই দুর্ঘটনা ঘটে। ধ্বংসস্তুপের নিচে আরও বহু মানুষ চাপা পড়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। ফলে মৃতের সংখ্যাও আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

ফ্লাইওভার ধসে পড়ার ঘটনায় নিহতদের মধ্যে বেশিরভাগই শ্রমিক। তারা ওই ব্রিজের নির্মাণকর্মী। এই ঘটনায় শোক প্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

ঘটনাস্থলে পৌঁছেছেন উত্তর প্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশব কুমার মৌর্য। নিহতদের প্রতি পরিবারকে ৫ লাখ টাকা এবং গুরুতর আহতদের পরিবারকে ২ লাখ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী।

উদ্ধারকাজ আরও দ্রুততার সাথে করার নির্দেশ দিয়েছেন যোগী আদিত্যনাথ। ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছেন মন্ত্রী নীলকণ্ঠ তিওয়ারিও। ঘটনাস্থলে পৌঁছেছেন স্থানীয় আধিকারিক থেকে প্রশাসনিক কর্তারা। দুর্ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এর আগে ২০১৬ সালের ৩১ মার্চ কলকাতার পোস্তা এলাকায়ও একইভাবে নির্মাণাধীন ফ্লাইওভারের একাংশ ভেঙে পড়ে। মৃত্যু হয় ২৭ জনের।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বুকের রক্ত দিয়ে আপনাদের অধিকার প্রতিষ্ঠা করব : শেখ হাসিনা  বাউফলে জমে উঠেছে নির্বাচনী পরিবেশ, লড়াই হবে নতুন পুরাতনে  রাঙ্গাবালী বিএনপির সভাপতি-সম্পাদকসহ ৪৫ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা  স্বামীর ফোনে গোপন তল্লাশি চালিয়ে স্ত্রী জেলে  পিরোজপুরে বিপুল অস্ত্রসহ ৩ জামায়াত কর্মী আটক  আ'লীগের নির্বাচনী সভায় চা-বিস্কিটের বিল পরিশোধ নিয়ে উত্তেজনা  পুলিশের বিরুদ্ধে বিএনপি নেতাকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ  ২৪ থেকে ২৬ ডিসেম্বরের মধ্যে নামবে মাঠে সেনাবাহিনী  ভোলা ৩ আসনের বিএনপি প্রার্থীর গাড়িতে হামলা, লঞ্চ ভাঙচুর  ডিজিটাল বাংলাদেশ এখন তরুণদের স্বপ্নের মাতৃভূমি