২ ঘণ্টা আগের আপডেট সন্ধ্যা ৬:৪৭ ; বুধবার ; ডিসেম্বর ১২, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

নৌকা যেন না হারে, নেতা-কর্মীদের প্রধানমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৫৬ অপরাহ্ণ, জুলাই ৭, ২০১৮

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- আগামী নির্বাচনে নৌকাকে জয়ী করতে হবে। আগামীতে আওয়ামী লীগ যদি ক্ষমতায় না আসে তাহলে আমরা যুদ্দাপরাধীদের যে বিচার শুরু করেছি, তা বন্ধ হয়ে যাবে। আবারও আক্রমণ হবে। বাংলাদেশকে তারা আদর্শচ্যুত করবে। তাই তাই মনে রাখতে হবে নৌকা যেন না হারে।

শনিবার (০৭ জুলাই) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ‘গণভবনে’ আয়োজিত তৃণমূল কর্মীদের নিয়ে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় তিনি এ নির্দেশনা দেন।

তৃতীয়পর্বের বিশেষ এ বর্ধিত সভায় ঢাকা, ময়মনসিংহ, রংপুর ও খুলনা বিভাগের ইউনিয়ন পর্যায়ের প্রতিনিধিরা অংশ নিয়েছেন।

নেতাকর্মী ও মন্ত্রী-এমপিদের নির্দেশ দিয়ে আওয়ামী লীগ সভাপতি বলেন, এজন্য গ্রামে গ্রামে গিযে মানুষের কাছে বারবার নৌকায় ভোট চাইতে হবে। বারবার উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। মনে রাখতে হবে একটি সিটও (আসন) হারানো যাবে না। নৌকা যেন না হারে, একটি সিটও যেন না হারে।

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শিশুর মস্তিষ্কে নেতিবাচক প্রভাব ফেলছে স্মার্টফোন ও কম্পিউটার  মেসির নতুন উড়োজাহাজে কী নেই!  ‘বিএনপি ক্ষমতায় গেলে প্রথম দিনেই এক লাখ লোক মারবে’  রাঙ্গাবালীতে সংঘর্ষ মামলায় বিএনপির ৪৫ নেতাকর্মী আসামি, গ্রেফতার ২০  বরিশালের সাবেক মেয়র কামালের দুর্নীতি মামলার রিভিশন খারিজ  অভিনেতা নন, পরিচালক হবেন শাহরুখপুত্র  ট্রাম্পের বিরুদ্ধে মামলা করার খেসারত দিতে হচ্ছে পর্নো তারকা স্টর্মিকে  খেলার মাঠে মাশরাফি, ভোটের মাঠে কর্মীরা  বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনার শ্রদ্ধা  সিংহ প্রতীক নিয়ে ভোটের মাঠে হিরো আলম