১৭ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৯ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৪, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীসহ আহত ৬

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৮

পটুয়াখালীর কুয়াকাটা-কলাপাড়া মহাসড়কে যাত্রীবাহী পরিবহনের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী ও পথচারিসহ ৬জন গুরুতর আহত হয়েছেন। উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের গুটাবাছা নামক এলাকায় রোববার (০৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সেভেন স্টার নামক যাত্রীবাহী পরিবহনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- বাদল (৩৮), হাফিজ (৩০), সোহেল হাওলাদার (৩০), হাসান মিয়া (২০), দুলাল (৪০), জাকির ফরাজী (৪০)। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে আশংকাজনক অবস্থায় বাদল, সোহেল হাওলাদার, জাকির ফরাজীকে তৎক্ষণিক বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে হাসপাতাল সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে- কুয়াকাটা থেকে ছেড়ে যাওয়া দ্রæতগামী সেভেন স্টার পরিবহনটি গুটাবাছা নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় মোটরসাইকেলটি ছিটকে রাস্তার পাশের বসে থাকা পথচারিদের ওপর পড়ে। এতে মোটরসাইকেলের তিন আরোহী ও তিন পথচারী গুরুতর জখম হয়।

কলাপাড়া হাসপাতালে চিকিৎসক ডা. জে এইচ লেলিন বরিশালটাইমসকে বলেন, আহতদের হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তিনজনকে বরিশালে রেফার করা হয়েছে। বাকী তিনজন হাসপাতালে ভর্তি আছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী আহম্মেদ জানান, দুর্ঘটনার খবর শুনে পুলিশ পাঠানো হয়েছে।’

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :




এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নলছিটিতে শিক্ষা অফিসের দুই সহকারীর বিরুদ্ধে দুদকের তদন্ত শুরু  বঙ্গোপসাগরে দুই জাহাজডুবি  আরমান আলিফের ‘শূন্যতা’  মা-বাবার খোঁজে সুইজারল্যান্ড থেকে বাংলাদেশে খোদেজা  হিন্দু-মুসলিম বিয়ে অবৈধ কিন্তু সন্তান বৈধ  বাবাকে পিটিয়ে হত্যা করল ছয় ছেলে  গরুর পাঁচ পা!  জেনে নিন আপনার হ্যান্ডসেট বৈধ কি না  মাছ মাংসে বিষ, প্রমাণ মিলেছে  বিশ্ব ইজতেমা ১৫ থেকে ১৭ ফেব্রুয়ারি