পটুয়াখালীতে ভুয়া এমবিবিএস ডাক্তারের কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০১৮

পটুয়াখালী শহরের একটি প্রাইভেট ক্লিনিক থেকে মো. দেলোয়ার হোসেন নামে ভুয়া এমবিবিএস ডাক্তারকে গ্রেফতার করে জেল-জরিমানা করা হয়েছে। সোমবার (০৮ অক্টোবর) বেলা আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী র‌্যাব-৮ এর সদস্যরা এ অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে জেল-জরিমানার আদেশ দেন।

মো. দেলোয়ার হোসেনের বাড়ি জেলার পার্শ্ববর্তী দুমকী উপজেলার শ্রীরামপুর এলাকায়।

পটুয়াখালী র‌্যাব-৮ এর অধিনায়ক মাসুদ রানা জানান- দেলোয়ার হোসেন দীর্ঘদিন শহরের মুন্সেফপাড়া এলাকায় হার্ট ফাউন্ডেশন নামে একটি প্রাইভেট ক্লিনিকে বসে তার ব্যবহৃত ব্যবস্থাপত্র এবং সাইনবোর্ডে এমবিবিএস এবং মেডিসিন, মা ও শিশু, চর্ম যৌন রোগ অভিজ্ঞ সনোলজিস্ট লিখে চিকিৎসার নামে প্রতারণা করে আসছেন। আটকের পর তিনি কোনো প্রকার সনদপত্র দেখাতে পারেননি।

এ সময় র‌্যাব ওই ক্লিনিক থেকে কিছু ভেজাল ওষুধও উদ্ধার করে।

তবে ডাক্তারের প্রসঙ্গে ক্লিনিক মালিক তানভীর রহমান শামীম বলেন, আমি তার সম্পর্কে কিছু জানি না।

পরে ঘটনাস্থলেই পটুয়াখালী নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমত হোসেন ভুয়া ডাক্তারকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ক্লিনিক মালিক তানভীর শামীমকে ভেজাল ওষুধ রাখার দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  মেয়ের ছটফট দেখে বিষ খেলেন মা  বরিশালে পান ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই  কাল উদ্বোধন বিশ্বের দীর্ঘতম সমুদ্র সেতুর  ইলিশ উৎপাদনে বিশ্বের রোল মডেল বাংলাদেশ  তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত : নিহত ১৮, আহত ১৮৭  নড়িয়ায় ২ ঘণ্টায় ৬০ জেলে আটক ৮ ট্রলার জব্দ  আদমজী ইপিজেডে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, কাভার্ডভ্যানে আগুন  জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ  ঘরের মাঠে সেরা ইনিংসেরও রেকর্ড গড়লেন ইমরুল  শেষ দুই ওয়ানডের জন্য ডাক পাচ্ছেন সৌম্য