২ ঘণ্টা আগের আপডেট

পটুয়াখালীতে মাকে বিবস্ত্র করে পেটালো ছেলে

বরিশাল টাইমস রিপোর্ট ১০:০০ অপরাহ্ণ, জুন ৩০, ২০১৮

পটুয়াখালীর বাউফল ‍উপজেলায় ছেলের কাছে ভরণপোষণ চাওয়ায় জমিলা খাতুন নামে এক মাকে বিবস্ত্র করে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে তার ছেলে ও পুত্রবধূ।

আজ শনিবার (৩০ জুন) সকাল ৯টার দিকে উপজেলার বাউফল ইউনিয়নের পশ্চিম বিলবিলাস গ্রামে এ ঘটনা ঘটে।

মা জমিলা খাতুন একই এলাকার বাসিন্দা।

আহত জমিলা খাতুন বরিশালটাইমসকে জানিয়েছেন- দীর্ঘদিন ধরে ছেলে জালাল তার কোনো ভরণপোষণ দিচ্ছে না। সকালে ভরণপোষণের কথা বলতে গেলে ছেলে জালাল সর্দার (৪২) ও তার স্ত্রী শারমিন (২৫) উত্তেজিত হয়ে প্রথমে মুগুইর (মুগ ডাল ছাড়াতে কাঠ দিয়ে বানানো এক ধরনের গাবগাছের তৈরি মোটা লাঠি) দিয়ে উপর্যুপরি পিটিয়ে জখম করে। এর পর ছেলে ইট দিয়ে আঘাত করে তার মাথা ফাটিয়ে দেয়।

এ সময়ে জমিলা খাতুনের এক নাতি আমিনুল (২৪) এগিয়ে এলে তাকেও বেধড়ক পিটিয়ে জখম করে ছেলে ও তার বধূ। পরে বাড়ির আঙিনায় কাঁদার মধ্যে তাকে বিবস্ত্র করে ফেলে দা দিয়ে গলা কাটতে গেলে জমিলা খাতুনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। এ সময় তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, বিষয়টি শুনেছি- এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বাবুগঞ্জে মাদক বিরোধী সমাবেশ ও মতবিনিময়  বরিশালে শিক্ষকের ঘুষিতে অজ্ঞান স্কুলছাত্র  বরিশালে স্ত্রীকে নৌকা থেকে ফেলে খুন, স্বামীর যাবজ্জীবন  কমেডিয়ান আফজালকে ২০ লাখ টাকা প্রধানমন্ত্রীর অনুদান  বরের বয়স ৩৫ শুনে স্কুলছাত্রীর বিষপান  বরিশালে বিপুল পরিমাণ জাল দলিলসহ ৪ প্রতারক আটক  প্রেমিককে এ কেমন শাস্তি দিল প্রেমিকার পরিবার! (ভিডিও)  কুয়াকাটায় স্কুলছাত্রী খুন, লাশ গুমের অভিযোগ  ‘ঝুঁকিপূর্ণ দোয়ারিকা সেতু রক্ষায় দ্রুত পদক্ষেপ নেওয়া হবে’  বরিশালে কৃষি উন্নয়নে বরাদ্দ ১১১ কোটি ৯১ লাখ টাকা
error: Content is protected by BarishalTimes !!