পটুয়াখালীতে মাদকসহ ‘জিনের বাদশা’ গ্রেপ্তার!

বরিশাল টাইমস রিপোর্ট
৬:০৬ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৮

মাদক মামলায় জামিন পাওয়ার পর আবারো মাদকসহ গ্রেপ্তার হয়েছেন পটুয়াখালীর গলাচিপার দুই মাদক ব্যবসায়ী ও কথিত জিনের বাদশা মনির প্যাদা ও সেলিম হাজি। গত বৃহস্পতিবার (১১ অক্টোবর) গভীর রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আখতার মোর্শেদ বরিশালটাইমসকে জানান, গলাচিপা উপজেলার মাদক ব্যবসায়ী কথিত জিনের বাদশা মনির হোসেন প্যাদা (৩৫) কিছুদিন আগে অপর একটি মাদক মামলায় জামিন পাওয়ার পর আবারো মাদক বিক্রি শুরু করেন। খবর পেয়ে পুলিশ মনিরকে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের মসজিদ মহল্লার প্যানেল মেয়রের বাসার সামনে থেকে গ্রেপ্তার করে।

ওসি আরও বলেন- মনিরের রিরুদ্ধে ছয়টি মাদক মামলা রযেছে। তার দেওয়া তথ্যমতে গলাচিপার বিভিন্ন জায়গায় অন্য মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এদিকে, একই রাতে ভিআইপি রোডে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবাসহ সেলিম হাজি (৩৫) নামের অপর এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। মনির ও সেলিমকে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তাদেরকে জেল হাজতে পাঠান।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ঝালকাঠিতে কবি জীবনানন্দ দাশের মৃত্যুবার্ষিকী পালিত  নিরাপদ সড়ক দিবসে বরগুনায় ডিআইজির নেতৃত্বে শোভাযাত্রা  নিজের জন্য নয় জনগণের জন্য কাজ করবেন : প্রধানমন্ত্রী  ভোলায় মইনুল হোসেনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা  দিল্লি চলচ্চিত্র উৎসবে সেরা বাংলাদেশের ‘ভয়’  মেয়ের ছটফট দেখে বিষ খেলেন মা  বরিশালে পান ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই  কাল উদ্বোধন বিশ্বের দীর্ঘতম সমুদ্র সেতুর  ইলিশ উৎপাদনে বিশ্বের রোল মডেল বাংলাদেশ  তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত : নিহত ১৮, আহত ১৮৭