২৮ মিনিট আগের আপডেট বিকাল ৫:৩৯ ; বৃহস্পতিবার ; জুন ২০, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

পটুয়াখালীতে মাদকসহ ‘জিনের বাদশা’ গ্রেপ্তার!

বরিশাল টাইমস রিপোর্ট
৬:০৬ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৮

মাদক মামলায় জামিন পাওয়ার পর আবারো মাদকসহ গ্রেপ্তার হয়েছেন পটুয়াখালীর গলাচিপার দুই মাদক ব্যবসায়ী ও কথিত জিনের বাদশা মনির প্যাদা ও সেলিম হাজি। গত বৃহস্পতিবার (১১ অক্টোবর) গভীর রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আখতার মোর্শেদ বরিশালটাইমসকে জানান, গলাচিপা উপজেলার মাদক ব্যবসায়ী কথিত জিনের বাদশা মনির হোসেন প্যাদা (৩৫) কিছুদিন আগে অপর একটি মাদক মামলায় জামিন পাওয়ার পর আবারো মাদক বিক্রি শুরু করেন। খবর পেয়ে পুলিশ মনিরকে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের মসজিদ মহল্লার প্যানেল মেয়রের বাসার সামনে থেকে গ্রেপ্তার করে।

ওসি আরও বলেন- মনিরের রিরুদ্ধে ছয়টি মাদক মামলা রযেছে। তার দেওয়া তথ্যমতে গলাচিপার বিভিন্ন জায়গায় অন্য মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এদিকে, একই রাতে ভিআইপি রোডে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবাসহ সেলিম হাজি (৩৫) নামের অপর এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। মনির ও সেলিমকে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তাদেরকে জেল হাজতে পাঠান।’

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

nextzen

এই বিভাগের অারও সংবাদ
সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
সহ-সম্পাদক শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  প্রাথমিকের শিক্ষক নিয়োগ, পদ একটি আবেদন ১৫ হাজার  চলন্ত অটোরিকশায় যুবতীকে গোপণাঙ্গ দেখানোর অভিযোগে যুবক আটক  বাংলাদেশের সব থানার ওসিদের মোবাইল নম্বর  মন্ত্রী শামীমের দুয়ারে নতুন অতিথি, কিন্তু...  বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে আহত  ভাণ্ডারিয়ায় ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত  যে কারণে লিচু খেলে শিশুদের মৃত্যু হয়  মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স নিয়ে হাইকোর্টের রায় বহাল  এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের  ইসলাম অবমাননার অভিযোগে ‘পাবজি’ গেমকে হারাম ঘোষণা ইন্দোনেশিয়ায়