২ মিনিট আগের আপডেট রাত ৮:৩৯ ; বুধবার ; জুন ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

পাকিস্তানে মঞ্চ অভিনেত্রীকে গুলি

বরিশাল টাইমস রিপোর্ট
৮:০০ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৬

পাকিস্তানে বন্দুকধারীদের গুলিতে একজন মঞ্চ অভিনেত্রী মারাত্মক আহত হয়েছেন। একইসঙ্গে ওই অভিনেত্রীর দেহরক্ষীও গুলিবিদ্ধ হয়েছেন। তবে ওই অভিনেত্রীর অবস্থা আশঙ্কাজনক হলেও তার দেহরক্ষী স্থিতিশীল অবস্থায় রয়েছেন। পাকিস্তানি সংবাদমাধ্যম ডন এবং এক্সপ্রেস ট্রিবিউন খবরটি নিশ্চিত করেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে।

বৃহস্পতিবার দ্য এক্সপ্রেস ট্রিবিউন জানাচ্ছে, কিসমত বেগ নামের ওই অভিনেত্রী গাড়িতে করে লাহোরে ঘুরতে বেরিয়েছিলেন। সঙ্গে তার দেহরক্ষীও ছিল। হঠাৎ শহরের পালকি হলের কাছের এক এলাকায় মোটরসাইকেলে আসা দুই অজ্ঞাত বন্দুকধারী তাদের গুলি করে। আর পুলিশ সূত্রের বরাত দিয়ে ডন-এর খবরে বলা হয়েছে, বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন। সবশেষ খবর অনুযায়ী তার অস্ত্রোপচারের প্রস্তুতি চলছে।
প্রাথমিকভাবে পাওয়া তথ্য থেকে এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছে, কিসমত বেগের শরীরে চারটি গুলি লেগেছে। তাৎক্ষণিক তাকে নিয়ে যাওয়া হয়েছে লাহোরের সার্ভিসেস হাসপাতালে। এদিকে তার সঙ্গে থাকা দেহরক্ষীর গায়ে লেগেছে একটি গুলি।

পাকিস্তানে অভিনেতা-অভিনেত্রীদের রোষের শিকার হওয়ার ঘটনা নতুন নয়। ক’দিন আগে এই লাহোরেরই গুলবার্গে আরেক মঞ্চ অভিনেতা নির্যাতনের শিকার হন। হাসান খান নামের ওই অভিনেতা হাসপাতালে দুই দিন মৃত্যুর সঙ্গে লড়াইয়ের পর পৃথিবী ছাড়েন।

গত সেপ্টেম্বরে করাচিতে ভক্তের দ্বারা বিষক্রিয়ায় আক্রান্ত হয়েছিলেন স্থানীয় টেলিভিশন চ্যানেলের এক উপস্থাপক। আবতাক-এর ‘খুফিয়া’ অনুষ্ঠানের উপস্থাপক সানা ফয়সাল করাচিতে ওই ভক্ত তার সঙ্গে সেলফি তুলতে ও অটোগ্রাফ নিতে চেয়েছিলেন। এক ফাঁকে তাকে আইসক্রিম খেতে দিয়েছিল ওই ভক্ত। এরপর হাসপাতালে যেয়ে হয় তাকে। পরে বিষক্রিয়ার কথা জানা যায়।

প্রবাসের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ধর্ষিত কলেজছাত্রীর আত্মহুতি  ৬৬ ইউএনও পাচ্ছেন ৯০ লাখ টাকার পাজেরো স্পোর্টস কিউএক্স জিপ  বরিশাল নগরীর তাওয়া রেস্তোরাঁয় বিক্রি হয় পঁচা-বাসি খাবার!  বাবুগঞ্জে দিনমজুরের জমি দখল করে প্রতিপক্ষের মার্কেট  ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদকের পদ স্থগিত  পটুয়াখালীতে বাঙালী শ্রমিকদের হামলায় চীনা শ্রমিক নিহত  গভীর রাতে মাঝ নদীতে সুন্দরবন লঞ্চে আগুন, আতঙ্ক  মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ৩ প্রার্থী বিজয়ী  মোবাইলে লেনদেনে নতুন চার্জের সুযোগ নেই : বিটিআরসি  ভোটের ২২ ঘণ্টা আগে প্রার্থিতা ফিরে পেয়ে জয়ী সেই রেজবি