২ ঘণ্টা আগের আপডেট রাত ২:৩৬ ; রবিবার ; ডিসেম্বর ১৬, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে অস্ত্রের কারাখানার সন্ধান, বিপুল পরিমান অস্ত্র উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
৯:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০১৮

পিরোজপুর শহরের কলাখালী এলাকায় অস্ত্র তৈরি কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। সেখানে অভিযান চালিয়ে দেশীয় বন্দুক, কার্তুজ, রামদাসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র ও অস্ত্র তৈরির বিভিন্ন্ সরঞ্জামাদী উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবিরের নেতৃত্বে অভিযান চালিয়ে পিরোজপুর সদর থানা পুলিশ এই কারখানার সন্ধান পেয়েছে।

এই কারখানাটি দক্ষিণ পশ্চিমাঞ্চলের আঞ্চলিক ডাকাত সরদার ইলিয়াসে ওরফে সুমনের বাড়ি বলে জানিয়েছে পুলিশ। ডাকাত সরদার ইলিয়াস পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়ন চরপুকুরিয়ার এলাকা মো: ইসমাইলের পুত্র।

পিরোজপুর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সালাম কবির বরিশালটাইমসকে জানান, শুক্রবার (১৯ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ কলাখালী ইউনিয়নের চরপুকুরিয়া এলাকায় অভিযান চালিয়ে আঞ্চলিক ডাকাত সরদার ইলিয়াসে বাড়ি থেকে ১ টি দেশীয় বন্দুক, ১৫ রাউন্ড কার্তুজ, ৩টি রামদাসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র ও অস্ত্র তৈরীর বিভিন্ন সরঞ্জামাদী উদ্ধার করে।

ডাকাত ইলিয়াস তার বিভিন্ন নাম ব্যবহার করে এলাকায় ডাকাতি করতো এবং তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

পিরোজপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্মা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস বরিশালটাইমসকে জানান, এ ঘটনায় সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।’’

গণমাধ্যম

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিজয়ের গৌরবের বাঁধভাঙা আনন্দের দিন আজ  বরিশালে বিএনপির ২ শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান  সমুদ্রের পানি থেকে তৈরি হবে জ্বালানি!  পাকিস্তানি ভাষায় ধমক দেন কামাল: তোফায়েল  গণসংযোগকালে বিএনপি প্রার্থীকে মারধর, পুলিশের গুলি  উজিরপুরে বিএনপিকর্মী আটক, ওসির অপসারণ দাবিতে বিক্ষোভ  ৪৭ বছরেও গেজেটভুক্ত হয়নি ৬ শহীদ মুক্তিযোদ্ধার নাম  ভোটকেন্দ্র থেকে লাইভ করা যাবে, কিন্তু...  ঝালকাঠিতে আ'লীগ-বিএনপি সংঘর্ষ, ২ প্রার্থীর কার্যালয় ভাঙচুর  গ্রেপ্তারে সক্ষমতা নিয়ে ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী