৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:২১ ; মঙ্গলবার ; মে ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে কিশোরকে আত্মহত্যার প্ররোচনা অভিযোগে গ্রেপ্তার ৩

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৪৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৭

পিরোজপুরের মঠবাড়িয়ায় আরিফুল ইসলাম (১৭) নামের এক কিশোরকে মারধর ও আত্মহত্যার প্ররোচনার অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে নিহত আরিফুল ইসলামের মা মমতাজ বেগম বাদী হয়ে মামলা করেছেন।

ওই মামলায় উপজেলার ঝাটিবুনিয়া গ্রামের জহিরুল ইসলামকে প্রধান আসামি করে আটজনের নাম উল্লেখ করা হয়েছে।

পুলিশ মামলার এজাহারভুক্ত তিন আসামি ঝাটিবুনিয়া গ্রামের মাইনুল ইসলাম (২২), ইউসুফ মিয়া (৩০) এবং পূর্ব সাপলেজা গ্রামের মলয় বিশ্বাসকে (৩২) গ্রেপ্তার করে আদালতে হাজির করে। সংশ্লিষ্ট আদালতের বিচারকের তাদের কারাগারে পাঠিয়েছেন।

পুলিশ জানিয়েছে- গত মঙ্গলবার সকালে আরিফুল ইসলাম পার্শ্ববর্তী এক কিশোরীর সঙ্গে দেখা করতে যান। ওই মেয়েটি আরিফুল ইসলামের পরিচিত। এ সময় স্থানীয় জহিরুল ইসলাম, মাসুম ও মাইনুলসহ কয়েকজন যুবক আরিফুলকে মারধর করেন। এমনকি তারা আরিফুলকে স্থানীয় গ্রাম পুলিশের কাছে হস্তান্তর করে। পরে আরিফুলকে নিয়ে যান তার মা ও খালা। বিকেলে আরিফুল বিষাক্ত বড়ি খেয়ে অসুস্থ হয়ে পড়ে। তাকে হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যায় আরিফুল।

এই বিষয়ে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, এ ঘটনায় গ্রেপ্তার তিনজনকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নিহতের লাশের ময়নাতদন্ত পিরোজপুর সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে।’

পিরোজপুর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবার বাড়ি থেকে ফিরেই বুড়িচংয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  ফ্লোরেন্সে ইতালিয়ান ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগ আকর্ষণে সেমিনার  ফলের বাজার নজরদারিতে টিম গঠনে হাইকোর্টের নির্দেশ  কলাপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু  বরিশালে ৪৫ হাজার রেনুপোনা বোঝাই পিকআপ জব্দ, আটক ৪  দর্শনার্থীদের জন্য বন্ধ হল আইফেল টাওয়ার  অনেক ক্রিকেট খেলেছি, এবার ছবি আঁকতে চাই : ধোনি  অদ্ভুত কিছু তথ্য  মাত্র ৯০ মিনিটে লন্ডন থেকে নিউ ইয়র্ক সুপারসনিক প্লেনে!  হাঁটতে বেরিয়ে ডাইনোসরের ডিম খুঁজে পেল চীনের একদল শিক্ষার্থী