২ ঘণ্টা আগের আপডেট সন্ধ্যা ৬:৩৭ ; সোমবার ; ডিসেম্বর ১০, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে ব্রিজ ভেঙে খালে ট্রাক ও ভেকু মেশিন

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৪৬ পূর্বাহ্ণ, আগস্ট ৪, ২০১৮

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ট্রাক ও ভেকুসহ খালে ভেঙে পড়ে গেছে তুষখালী বেইলি ব্রিজটি। এতে কোনো হতাহতের খবর না পাওয়া গেলেও দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ মৎস বন্দর পাথরঘাটাসহ ১২টি রুটের যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে- শুক্রবার রাত পৌনে ১১টার দিকে পিরোজপুর চরখালি পাথরঘাটা বন্দর সড়কের এ ব্রিজে ট্রাক ও একটি ভেকু (মাটি কাটার যন্ত্র) একসঙ্গে উঠলে বিকট শব্দে ব্রিজটি খালে ভেঙে পড়ে। তবে ট্রাক ও ভেকুর চালকসহ অন্যরা নিরাপদে উপরে উঠে আসতে পেরেছেন।

পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের উপসহকারী প্রকৌশলী ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বরিশালটাইমসকে বলেন, ব্রিজটি আগে থেকেই ঝুঁকিপূর্ণ ছিল। যত দ্রুত সম্ভব এটি সংস্কারের ব্যবস্থা নেয়া হবে।

পিরোজপুর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© স্বত্ব বরিশালটাইমস ২০০০-২০১৮
টপ
  এক্সট্রা আর্টিস্ট সালমান খান, থমকে গেছে বলিউড  নতুন পোশাকে আসছে স্পাইডারম্যান  জলবায়ু পরিবর্তনে বোকা হবে মানুষ  ২০১৫ সালের চেয়ে এগিয়ে থেকেই বিশ্বকাপে যাবে বাংলাদেশ  সংঘাত মারামারির পর চ্যাম্পিয়ন রিভার প্লেট  তাজমহল বাঁচাতে বাড়ানো হলো প্রবেশ মূল্য  ৫৮টি ওয়েবসাইট বন্ধের নির্দেশ  নির্বাচন করতে পারবেন হিরো আলম  পটুয়াখালীর ৪টি আসনে প্রতীক পেলেন ২০ প্রার্থী  ৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিল বিটিআরসি