পিরোজপুরে ব্রিজ ভেঙে খালে ট্রাক ও ভেকু মেশিন | বরিশালটাইমস
২ ঘণ্টা আগের আপডেট রাত ১:৯ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে ব্রিজ ভেঙে খালে ট্রাক ও ভেকু মেশিন

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৪৬ পূর্বাহ্ণ, আগস্ট ৪, ২০১৮

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ট্রাক ও ভেকুসহ খালে ভেঙে পড়ে গেছে তুষখালী বেইলি ব্রিজটি। এতে কোনো হতাহতের খবর না পাওয়া গেলেও দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ মৎস বন্দর পাথরঘাটাসহ ১২টি রুটের যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে- শুক্রবার রাত পৌনে ১১টার দিকে পিরোজপুর চরখালি পাথরঘাটা বন্দর সড়কের এ ব্রিজে ট্রাক ও একটি ভেকু (মাটি কাটার যন্ত্র) একসঙ্গে উঠলে বিকট শব্দে ব্রিজটি খালে ভেঙে পড়ে। তবে ট্রাক ও ভেকুর চালকসহ অন্যরা নিরাপদে উপরে উঠে আসতে পেরেছেন।

পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের উপসহকারী প্রকৌশলী ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বরিশালটাইমসকে বলেন, ব্রিজটি আগে থেকেই ঝুঁকিপূর্ণ ছিল। যত দ্রুত সম্ভব এটি সংস্কারের ব্যবস্থা নেয়া হবে।

পিরোজপুর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঠাকুরগাঁও আদালতে বিজিবির বিরুদ্ধে মামলার আবেদন  কলাপাড়ায় বাসার সামনে কলেজ শিক্ষিকাকে ছুরিকাঘাত  বরিশালে কলেজে ইত্তেফাক সম্পাদকের শুভেচ্ছা বিনিময়  উপজেলা নির্বাচন: প্রথম ধাপ বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ১৯  ঝালকাঠি সেটেলমেন্ট অফিসে দুদকের তল্লাশি, ১৭ হাজার টাকা উদ্ধার  আ.লীগ গণতান্ত্রিক শক্তি নয়: ফখরুল  হাইস্কুল পাস করার আগেই কোটিপতি!  পুলিশের ভুলে এক বছর জেল খাটলেন বরিশালের শুক্কুর!  আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে পটুয়াখালীর সন্তান রহমান খুন  বস্তাবন্দি সেই ভাসমান লাশের পরিচয় মিলেছে