পিরোজপুরে মন্দির ভাঙচুর করলেন আ’লীগ নেতা!

বার্তা পরিবেশক, পিরোজপুর
৮:৩০ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৮

পিরোজপুর সদর উপজেলার পাঁচপাড়া বাজারে পাঁচপাড়া সার্বজনিন শ্রী শ্রী কালী মন্দির ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মো: শহিদুল ইসলামের বিরুদ্ধে। শনিবার দিবাগত রাত আনুমানিক রাত ২টার দিকে পিরোজপুর সদর উপজেলা শিকদারমল্লিক ইউনিয়নের পাঁচপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জিয়াউল হক।

এ ঘটনায় পুলিশ অহেদ হাওলাদার (৪৫) ও মুহিদুল ইসলাম (৫০) নামের দুই জনকে আটক করেছে। শিকদার মল্লিক ইউনিয়ন পুজা উদযাপন কমিটির সধারণ সম্পাদক শেখর চন্দ্র মন্ডল জানান, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মো: শহিদুল ইসলামের সাথে পাঁচপাড়া বাজারে সার্বজনিন শ্রী শ্রী কালী মন্দিরে জায়গা নিয়ে আদালতে মামলা চলমান ছিল। কিন্তু গত নির্বাচনের পরপরই ইউপি চেয়ারম্যান মামলার বাদী ও সাক্ষীকে জিম্মি করে মামলা খারিজ করে দেয়।

এ ঘটনার জের ধরইে শনিবার দিবগত রাত ২টার দিকে ইউপি চেয়ারম্যানের লোকজন মন্দিরের অবকাঠামো ভাঙচুর করে এবং মন্দিরের প্রতিমা পাশের ডোবায় ফেলে দেয়। পাঁচপাড়া সার্বজনিন শ্রী শ্রী কালী মন্দিরের সভাপতি সুবাস চন্দ্র মিন্ত্রী জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হয়ে নৌকা মার্কা নিয়ে নির্বাচন করে জয়ী হয় বর্তমান ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো: শহিদুল ইসলাম। তার লোকজন দিয়েই তিনি মন্দির উচ্ছেদ করার জন্য মন্দিরে হামলা চালিয়েছে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, স্থানীয়রা ঘটনার প্রতিবাদ জানিয়ে ও জড়িতদের গ্রেপ্তার দাবিতে পিরোজপুর-নাজিরপুর-ঢাকা সড়ক অবোরধ করলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে সড়ক অবোরধ তুলে দেয়। ঘটনার পরপরই দুই জনকে আটক করা হয়েছে। এ ঘটনার সাথে যে কেউ জড়িত থাক না কেন তাকে আইনের আওতায় আনা হবে এবং ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান অ্যাড. শহিদুল ইসলাম তার বিরুদ্ধে সকল অভিযোগ অস্বীকার করে জানান, এ ঘটনার সাথে তিনি জড়িত নয়। তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন।”

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  মেয়ের ছটফট দেখে বিষ খেলেন মা  বরিশালে পান ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই  কাল উদ্বোধন বিশ্বের দীর্ঘতম সমুদ্র সেতুর  ইলিশ উৎপাদনে বিশ্বের রোল মডেল বাংলাদেশ  তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত : নিহত ১৮, আহত ১৮৭  নড়িয়ায় ২ ঘণ্টায় ৬০ জেলে আটক ৮ ট্রলার জব্দ  আদমজী ইপিজেডে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, কাভার্ডভ্যানে আগুন  জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ  ঘরের মাঠে সেরা ইনিংসেরও রেকর্ড গড়লেন ইমরুল  শেষ দুই ওয়ানডের জন্য ডাক পাচ্ছেন সৌম্য