১৮ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৩৯ ; সোমবার ; ডিসেম্বর ১০, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে শপিং ব্যাগে কেঁদে উঠল নবজাতক

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪৮ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৮

পিরোজপুর সদর উপজেলায় মন্দিরের গেটে শপিং ব্যাগে রাখা এক নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে মন্দিরের সামনে থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

কৃষ্ণনগরের গৃহিণী সবিতা রায় জানান- শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে মন্দিরের সামনে শিশুর কান্নায় তার ঘুম ভেঙে যায়। তিনি তার স্বামীকে সঙ্গে নিয়ে মন্দিরের গেটে গিয়ে শপিং ব্যাগের ভেতর নবজাতককে কাঁদতে দেখেন। সবিতা তার প্রতিবেশীদের বিষয়টি জানানোর পর তারা পুলিশে খবর দেয়। শনিবার ভোরে নবজাতককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

পিরোজপুর সদর হাসপাতালের চিকিৎসক ননী গোপাল রায় বলেন- নবজাতকের বয়স একদিন হবে। জন্মের পরপর তাকে ফেলে রাখা হয় বলে ধারণা করা হচ্ছে। তার নাভি থেকে রক্ত ঝরছিল। এখন সুস্থ আছে। চিকিৎসার সব ব্যবস্থা করা হয়েছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জিয়াউল হক বলেন, বিষয়টি প্রতিবেশীরা জানালে ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। শিশুর অভিভাবককে খোঁজার চেষ্টা চলছে। তাদের না পাওয়া গেলে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

পিরোজপুর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© স্বত্ব বরিশালটাইমস ২০০০-২০১৮
টপ
  খুলে দেয়া হয়েছে সেই ৫৮ ওয়েবসাইট  ভোলা-বরিশাল ব্রিজটি খুব দ্রুত করা হবে : বাণিজ্যমন্ত্রী  পিরোজপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন  নির্বাচনী প্রচারণায় বরিশালের ৬টি আসনের প্রার্থীরা  এক্সট্রা আর্টিস্ট সালমান খান, থমকে গেছে বলিউড  সেই সাইবার সন্ত্রাস নুর মুহাম্মদ ৩দিনের রিমান্ডে  নতুন পোশাকে আসছে স্পাইডারম্যান  জলবায়ু পরিবর্তনে বোকা হবে মানুষ  ২০১৫ সালের চেয়ে এগিয়ে থেকেই বিশ্বকাপে যাবে বাংলাদেশ  সংঘাত মারামারির পর চ্যাম্পিয়ন রিভার প্লেট